November 30, 2022, 8:05 pm

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

দৈনিক আজাদী সম্পাদকের চ্যালেন্স উন্নত মানের প্রথম পূর্ণাঙ্গ ক্যান্সার ইনস্টিটিউট হবে চট্টগ্রামে

দৈনিক আজাদী সম্পাদকের চ্যালেন্স উন্নত মানের প্রথম পূর্ণাঙ্গ ক্যান্সার ইনস্টিটিউট হবে চট্টগ্রামে

মাহিন উদ্দিনঃ চট্টগ্রাম

চট্টগ্রাম আগ্রাবাদ দেশের ক্যান্সার রোগীদের যথাযথ চিকিৎসা সেবা নিশ্চিতের লক্ষ্যে চট্টগ্রামে পূর্ণাঙ্গ ক্যান্সার ইনস্টিটিউট প্রতিষ্ঠার কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে যা হবে দেশের চিকিৎসা জগতে নতুন মাইলফলক। এ ইনস্টিটিউট প্রতিষ্ঠিত হলে অনাথ ও গরীব রোগীদের বিনা চিকিৎসায় মারা যেতে হবেনা বলে তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন ক্যান্সার ইনস্টিটিউট বাস্তবায়ন কমিটির চেয়ারম্যান ও দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক।

বুধবার (১৬ অক্টোবর) চট্টগ্রাম নগরীর মা ও শিশু হাসপাতালে ব্রেস্ট ক্লিনিক উদ্বোধন ও ব্রেস্ট ক্যান্সার সেবা সপ্তাহ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই সব কথা বলেন। ক্যান্সার ইনস্টিটিউট প্রতিষ্ঠায় ইতোমধ্যে সরকারের ভূমি মন্ত্রণালয় থেকে জমি বরাদ্দ দেয়া হয়েছে। বিশেষজ্ঞ ডাক্তারদের সমন্বয়ে গঠিত টিম ফিজবিলিটি স্টাডিসহ ইকুইপমেন্ট আমদানীর যাবতীয় কাজ এগিয়ে নিয়ে যাচ্ছেন।

চট্টগ্রাম আগ্রাবাদ শিশু হাসপাতালের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ এম এ তাহের খান এর সভাপতিত্বে ও ক্যান্সার বিভাগের প্রধান ডাঃ শেফাতুজ্জাহান এর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম চেম্বার অব কমার্সের পরিচালক এস এম আবু তৈয়ব।

এতে অন্যান্যদের বক্তব্য রাখেন হাসপাতালের সিনিয়র সহ-সভাপতি সৈয়দ মোরশেদ আলম, সহ-সভাপতি ডাঃ মাহবুবুল আলম, জয়েন্ট সেক্রেটারী ডাঃ আরিফুল আমিন, পরিচালক ডাঃ নুরুল হক, ডাঃ রেজাউল করিম, ট্রেজারার জাহেদ হোসেন, লায়ন জাকির হোসেন প্রমূখ।

অনুষ্ঠানের শুরুতে ক্যান্সার এওয়ারনেস বিষয়ক এক র‌্যালী নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে হাসপাতাল প্রাঙ্গনে এসে শেষ হয়।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১