November 30, 2022, 8:53 pm

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

দিনে সাংবাদিক, রাতে ভয়ঙ্কর ডাকাত এবার পুলিশের হাতে আটক!

দিনে সাংবাদিক, রাতে ভয়ঙ্কর ডাকাত, এসআই আজাদ এর হাতে আটক

জেলা প্রতিনিধি, নারায়ানগঞ্জঃ
নারায়ণগঞ্জ জুডিশিয়ার ম্যাজিস্ট্রেট আদালতে বৃহস্পতিবার (২৭ জুন) সকালে স্বীকারোক্তিমুলক জবানবন্ধি দেন সোনারগাঁ থানা পুলিশের হাতে আটক ডাকাত আলী হোসেন।

দিনের আলোতে গলায় আইডি কার্ড, হাতে ক্যামেরা সাথে ৪/৫জন সহযোগী নিয়ে নিজেকে বড় সাংবাদিক হিসেবে পরিচয় দিতেন, কিন্তু রাতের বেলা সংঘবন্ধ ডাকাত নিয়ে হয়ে যেতেন ভয়ঙ্কর ডাকাত সর্দার।

এমননি জবানবন্দি মুলক স্বীকারোক্তি দিলেন সোনারগাঁ থানা পুলিশের হাতে আটক ডাকাত সর্দার আলী হোসেন।

সোনারগাঁ থানার এসআই আবুল কালাম আজাদ জানান, গত ২৬ জুন দিবাগত রাতে উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের ভাটিকান্দি গ্রামে এক প্রবাসীর বাড়িতে ডাকাতি হয়। সে ঘটনায় সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করা হয়। সেই মামলায় ডাকাত সর্দার আলী হোসেনসহ আরো ৪জনকে গত মঙ্গলবার রাতে গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে নগদ ১৬ হাজার টাকা, ৪ ভরি স্বর্ণসহ কয়েকটি দেশীয় অন্ত্র উদ্ধার করা হয়। সে মামলায় আটক আলী হোসেনকে ২ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করে সোনারগাঁ থানা পুলিশ।

রিমান্ড শেষে আজ বৃহস্পতিবার সকালে ডাকাত সর্দার আলী হোসেন ম্যাজিস্ট্রেট আদালতে ডাকাতির দোষ স্বীকার করে স্বীকারোক্তিমুলক জবানবন্ধি দেন। সেখানে ডাকাত সর্দার আলী হোসেন, জানান তিনি দৈনিক দেশ পত্রিকার একটি কার্ড নেন ২০ হাজার টাকা দিয়ে পরবর্তি ৬ মাস অন্তর পত্রিকার অফিসে ৬ হাজার টাকা প্রদান করে নিজেকে সাংবাদিক পরিচয় দিতেন। সাংবাদিক পরিচয়ে সে দিনের বেলা গলায় আইডি কার্ড ও ক্যামেরা ঝুলিয়ে সোনারগাঁ আড়াই হাজার ও রূপগঞ্জে বিভিন্ন বাড়িতে ঘুরে বেড়াতেন। কেউ জিজ্ঞেস করলে তাদের সাংবাদিক পরিচয় দিতেন। এভাবে তারা দিনের বেলা সাংবাদিক পরিচয়ে বিভিন্ন বাড়িতে ঢুকে কিভাবে ডাকাতি করা যায় দার ফন্দি আটতো।

পরে রাতের বেলা তারা একত্রিত হয়ে ডাকাতি করতো। এছাড়া তারা ডাকাতির কাজে যে গাড়ীটি ব্যবহার করতো সে গাড়ীর সামনে আইডি কার্ডটি ঝুলিয়ে বসতো ডাকাত সর্দার সাংবাদিক পরিচয়ধারী আলী হোসেন।

যদি কোথায় পুলিশ তাদের ধরতো তাহলে সে নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে ছাড়িয়ে নিয়ে যেত। এমনকি রাতে ডাকাতি করতে গেলেও সে আইডি কার্ডটি ব্যবহার করতো। ডাকাতি করে যে ভাগ পেত তার অর্ধেক সে একাই নিয়ে নিতো। এভাবে সে দিনের আলোতে সবাইকে বোকা বানিয়ে রাতের অন্ধকারে দুধর্ষ ডাকাত সর্দার হয়ে যেতেন আলী হোসেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১