January 30, 2023, 5:28 am

#
ব্রেকিং নিউজঃ
যুক্তরাষ্ট্র প্রবাসী বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন তালুকদার রচিত “হৃদয়ে বঙ্গবন্ধু ও বাংলাদেশ এবং শান্তিবৃক্ষ শেখ হাসিনা” দু’টি গ্রন্থের মোড়ক উন্মোচন।বনেকের উদ্যোগে ব্যাতিক্রমধর্মী শীতবস্ত্র বিতরণ।আ.লীগ জাতীয় পরিষদের সদস্য এম আলাউদ্দিন মিয়ার সুস্থ্যতা কামনায় মিলাদ মাহফিল।এলাকার প্রভাবশালীদের অত্যাচারে অতিষ্ঠ অসহায় একটি পরিবার।লাকসামে ৭টি বিদ্যালয়ে ইংরেজি ভার্সন উদ্বোধন এবং ইমামদের সাথে বৈঠক করলেন এলজিআরডি মন্ত্রী।কুমিল্লায় এমপি সীমার শীতবস্ত্র বিতরণ ও আওয়ামী লীগ সরকারের উন্নয়ন বিষয়ক আলোচনা সভা।সাতকানিয়া সরকারি কলেজের ব্যাচ’৯৯ পুণর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত।কুমিল্লায় আর্তমানবতার সেবায় নেয়ামতউল্লাহ ফাউন্ডেশনের আত্ব প্রকাশ।ক্ষতবিক্ষত মরদেহে নির্যাতনের ছাপ স্পষ্ট! মামলা না নিয়ে উল্টো হুমকি।সাবেক এমপি জয়নাল আবেদীন ভূঁইয়ার ১৮তম মৃত্যু বার্ষিকী পালিত।

তুরাগে পারভেজ রবকে চাপা দেওয়া ভিক্টর ক্ল্যাসিকের চালক ও সুপারভাইজার গ্রেপ্তার

তুরাগে পারভেজ রবকে চাপা দেওয়া ভিক্টর ক্ল্যাসিকের চালক ও সুপারভাইজার গ্রেপ্তার মোল্লা তানিয়া ইসলাম তমাঃ

রাজধানীর তুরাগ থানা এলাকার প্রধান সড়কের ইস্টওয়েস্ট মেডিকেল কলেজ হাসপাতালের সামনে বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে ভিক্টর ক্ল্যাসিক পরিবহনের একটি বাসকে থামার সংকেত দেন সংগীতশিল্পী পারভেজ রব । কিন্তু বাসটি না থামিয়ে উল্টো পারভেজ রবকে চাপা দিয়ে চলে যায় । তখন চালকের আসনে বসে বাসটি চালাচ্ছিলেন সুপারভাইজার আকতার হোসেন। আর তাঁর পাশের আসনে বসে ছিলেন চালক মো. সুমন । ৫ সেপ্টেম্বর বেলা ১১টার দিকে তুরাগ থানা এলাকার ইস্টওয়েস্ট মেডিকেল কলেজের সামনের প্রধান সড়কে বাসচাপায় নিহত হন সংগীতশিল্পী পারভেজ রব। এ হত্যার ঘটনায জডিত ভিক্টর ক্ল্যাসিক পরিবহনের চালক মো. সুমন (২৮) ও সুপারভাইজার আকতার হোসেনকে গ্রেপ্তার করা হযেছে। শুক্রবার পৃথক দুটি অভিযান চালিযে এ দুজনকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর পুলিশের গোযন্দো শাখা (ডিবি)। বাসচালক সুমন এবং সুপারভাইজার আকতার হোসেন কারও চালকের সনদ ছিল না। ডিবি উত্তরের উত্তরা জোনাল টিম নারাযণগঞ্জের ফতুল্লা থেকে চালক সুমন এবং শরীযতপুরের নডিযা থেকে বাসের সুপারভাইজার আকতার হোসেনকে গ্রেপ্তার করে ঢাকায নিযে আসে । গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সুমন ডিবি পুলিশকে ঘটনার বিস্তারিত জানান। ডিবি (উত্তর) উপকমিশনার মশিউর রহমান বলেন, জিজ্ঞাসাবাদে সুমন জানিয়েছেন, ঘটনার দিন সকাল ১০টার দিকে তিনি ও আকতার বাসটি নিয়ে বের হন। তখন বাসটি চালাচ্ছিলেন সুপারভাইজার আকতার। আর চালকের পাশের আসনে বসে ছিলেন সুমন।

ধউর এলাকায় ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজের সামনে পারভেজ রব তাঁদের বাসকে থামার সংকেত দেন। কিন্তু চালকের আসনে বসে থাকা আকতার বাসটি না থামিয়ে তাঁকে চাপা দিয়ে চলে যান। পরে নিরাপদ জায়গায় বাসটি থামিয়ে তাঁরা দুজন পালিয়ে যান। উক্ত কর্মকর্তা আরও বলেন, প্রায ১৫ দিন পালিযে থাকার পর বাসচালক সুমনকে নারাযণগঞ্জের ফতুল্লার মাসদাইর বাজার এলাকা থেকে এবং সুপারভাইজার আকতার হোসেনকে শরীযতপুরের নডিযা থেকে গ্রেপ্তার করা হয। ডিবি উত্তরের অতিরিক্ত উপকমিশনার কাজী শফিকুল আলম ও বদরুজ্জামানের নেতৃত্বে অভিযান চালিযে এঁদের গ্রেপ্তার করা হয। সংগীতশিল্পী পারভেজ রব মারা যাওযার দুই দিন পর ভিক্টর ক্ল্যাসিক পরিবহনের আরেকটি বাসের চাপায তাঁর ছেলে ইয়াসির আলভী মারাত্মক আহত হন। ৭ সেপ্টেম্বরের এ ঘটনায় মারা যান তাঁর বন্ধু মেহেদী। রাজধানীর ট্রমা সেন্টারে প্রায চার দিন চিকিৎসা করানো হয আলভীর। পরে বাডি ফিরে গেলেও তাঁর অবস্থাার অবনতি হয। গত সোমবার আলভীকে রাজধানীর আদ-দ্বীন হাসপাতাল ভর্তি করানো হয। সেখানে তাঁর কোমরে অস্ত্রোপচার করানো হযেছে বলে জানান আলভীর মা রুমানা সুলতানা।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১