January 30, 2023, 4:02 am

#
ব্রেকিং নিউজঃ
এলাকার প্রভাবশালীদের অত্যাচারে অতিষ্ঠ অসহায় একটি পরিবার।লাকসামে ৭টি বিদ্যালয়ে ইংরেজি ভার্সন উদ্বোধন এবং ইমামদের সাথে বৈঠক করলেন এলজিআরডি মন্ত্রী।কুমিল্লায় এমপি সীমার শীতবস্ত্র বিতরণ ও আওয়ামী লীগ সরকারের উন্নয়ন বিষয়ক আলোচনা সভা।সাতকানিয়া সরকারি কলেজের ব্যাচ’৯৯ পুণর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত।কুমিল্লায় আর্তমানবতার সেবায় নেয়ামতউল্লাহ ফাউন্ডেশনের আত্ব প্রকাশ।ক্ষতবিক্ষত মরদেহে নির্যাতনের ছাপ স্পষ্ট! মামলা না নিয়ে উল্টো হুমকি।সাবেক এমপি জয়নাল আবেদীন ভূঁইয়ার ১৮তম মৃত্যু বার্ষিকী পালিত।সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের সভা অনুষ্ঠিত।বরুড়ায় বীর মুক্তিযোদ্ধা সাবেক সাংসদ অধ্যাপক নুরুল ইসলাম মিলন’র উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ।তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে ৭ তম শ্রেণীর ছাত্র মাহীন কে পিটিয়ে আহত করল কারা ?

তনু হত্যার বিচারের দাবিতে মুন্সীগঞ্জে মানববন্ধন

মুন্সীগঞ্জ: কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের মেধাবী ছাত্রী সোহাগী জাহান তনু হত্যার সুষ্ঠ তদন্তের মাধ্যমে বিচারের দাবিতে মানববন্ধন করেছে মুন্সীগঞ্জের বিভিন্ন সংগঠন।

রবিবার সকাল সাড়ে ১১টার সময় মুন্সীগঞ্জ জেলা শিল্পকলা প্রাঙ্গণে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন করা হয়। মানববন্ধন শেষে জেলা প্রশাসকের কাছে স্মারকলীপি প্রদান করা হয়েছে।

এ মানববন্ধনের আয়োজন করে ইচ্ছে পূরণ, লাইব্রেরি ফর দ্যা চিল্ড্রন (এলসি), স্বাধীনতা স্পোর্টিং ক্লাব, রেইজ ইউর ভয়েজ, ফ্রেন্ডস ক্লাব ও সর্বস্তরের জনগণ। এতে বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন ও বিভিন্ন স্কুল কলেজের ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করেন। পরে একটি সংক্ষিপ্ত প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

প্রতিবাদ সভায় বক্তারা প্রশাসনের প্রতি আহবান জানিয়ে বলেন, সুষ্ঠ তদন্তের মাধ্যমে আসল অপরাধীকে বিচারের মুখোমখি করতে হবে। সেই সাথে তনুর পরিবারের লোকদের হয়রানি না করার জন্য সরকারের প্রতি আহবান জানান বক্তারা।

বক্তব্যে তারা আরো বলেন, আমাদের নারী বা ছাত্রী হিসেবে বিবেচনা না করে সাধারণ মানুষ যেন আর এমন বর্বরোচিত হত্যাকাণ্ডের শিকারে পরিণত না হয়। নারী দেহ পণ্য নয়, কারো ভোগের জন্য নয়; প্রকৃত মানুষ ধর্ষণ করে না এটা পৈশাচিক কাজ; দ্রত হত্যাকাণ্ডের মূল রহস্য উদঘাটনে সরকার আন্তরিক হবেন এমনটাই দাবি জানানো হয়।

প্রসঙ্গত, গত ২০ মার্চ রাতে কুমিল্লা সেনানিবাসের ভেতরেই বাসা থেকে ২০০ গজ দূরে টিউশন শেষে ফেরার পথে নিখোঁজ হন তনু। রাতেই অলিপুরের একটি ঝোপের মধ্যে তনুর লাশ পাওয়া যায়; পাশেই ছিল তার জুতা, ছেঁড়া চুল, ছেঁড়া ওড়না।

ভিক্টোরিয়া কলেজের অর্নাসের ছাত্রী সোহাগী জাহান তনু কুমিল্লা ময়নামতি সেনানিবাসের ভেতরে অলিপুর এলাকায় সপরিবারে থাকতেন। তার বাবা ইয়ার হোসেন ক্যান্টনমেন্ট বোর্ডের চতুর্থ শ্রেণির কর্মচারী।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১