August 8, 2022, 3:45 pm

#
ব্রেকিং নিউজঃ
লাকসামে কলেজ অধ‍্যক্ষের বিরুদ্ধে প্রতিষ্ঠাতার সংবাদ সম্মেলন।স্বামীর বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে গৃহবধূকে যৌন নিপীড়ন ও হত্যাচেষ্টা।লাকসামের আপন ছোট বোনকে ধর্ষণ করলেন বড় ভাই।সাংবাদিককে মাদক ব্যবসায়ী আসিফের হুমকি,থানায় জিডি।আল-কায়েদার শীর্ষ নেতা আয়মান আল-জাওয়াহিরিকে আফগানিস্তানে মার্কিন ড্রোন হামলায় নিহত।কুমিল্লার কাগজের সম্পাদকের সম্মানে ফ্রান্সে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলা এসোসিয়েশনের নৈশভোজ।আজ ঝিনাইদহের কৃতি সন্তান বাংলাদেশের গর্ব মনির খানের জন্মদিনথাকছিনা আর ডিজিটালে By হাজী কাজী নজরুল ইসলাম।রক্তঋণের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।দেড় কোটি টাকা মূল্যের স্বর্ণের বারসহ রোহিঙ্গা মা-ছেলে আটক।

ডেমরায় ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত।

সালে আহমেদ, ডেমরাঃ

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ ডেমরা থানা শাখার আয়োজনে সাম্য,মানবিক মর্যাদা ও ইনসাফভিত্তিক সমাজ বির্নিমাণে করণীয় শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ এপ্রিল)ডেমরার বামৈল বাজারের জামিয়া কারিমিয়া মাদ্রাসায় এই ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ডেমরা থানার সভাপতি মোঃ সোলায়মানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল শিকদার সঞ্চালনায় উক্ত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ঢাকা দক্ষিন সিটি করপোরেশন ৬৭ নং ওয়ার্ডের কাউন্সিলর হাজী ইব্রাহিম খলিল।প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন,ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর পূর্বের সভাপতি মোঃ সাব্বির আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,৬৬ নং ওয়ার্ডের ইসলামি আন্দোলন বাংলাদেশের সভাপতি ইঞ্জিনিয়ার ওয়াদুদ মিয়া।এসময় আরো ও উপস্থিত ছিলেন, ইসলামি শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওমর ফারুকসহ ইসলামি আন্দোলনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা দেশের বিরাজমান সমস্যা উত্তরনে,দেশবিরোধী চক্রান্তের বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে শক্ত হাতে দমন করার অঙ্গীকার ব্যক্ত করেন। পাশাপাশি দেশ -জাতির সার্বিক মঙ্গল কামনা করে দোয়া মোনাজাত করেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১