December 4, 2022, 5:55 pm

#
ব্রেকিং নিউজঃ
বরুড়ায় চাঁদা না দেয়ায় সৌদি প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা! আশংকাজনক অবস্থায় কুমেকে ভর্তি।নিউ মিলিনিয়াম স্টুডেন্টস কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশন বড় হরিপুর, বরুড়া, কুমিল্লা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত।মুসলিম হেলফেনর ও সোশ্যাল এইড এর উদ্যোগে হতদরিদ্র ৬০০ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন।সিরাজগঞ্জের এনায়েতপুরে প্রতিবন্ধী দিবসে প্রচেষ্টার র‌্যালী।ফুটবল যুদ্ধে ইরানকে হারিয়ে শেষ ষোলোতে যুক্তরাষ্ট্র।খালেদ বিন ওয়ালিদ আলবি ফুল ব্রাইট স্কলার্শীপে ইউনিভার্সিটি অব আরিজোনায় পড়বে।চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে ১ কিশোর নিহত।চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনের প্রথম বর্ষপূতি উপলক্ষে জনসভা।লক্ষ্মীপুরে নিসচা ‘র প্রতিষ্ঠাবার্ষীকী পালিত ও উপহার বিতরণ।মহেশপুর শ্যামকুড়ে আন্তঃ সীমান্ত মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত।

ডিমলায় যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্য ও উৎসবমুখর পরিবেশের মধ্যে পালিত হচ্ছে সনাতন ধর্মীয় শ্রীকৃষ্ণের জন্মতিথি জন্মাষ্টমী।

ডিমলায় যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্য ও উৎসবমুখর পরিবেশের মধ্যে পালিত হচ্ছে সনাতন ধর্মীয় শ্রীকৃষ্ণের জন্মতিথি জন্মাষ্টমী।
মোঃ মনজুরুল হাসান, ডিমলা থেকে।
সারা দেশের ন্যায় নীলফামারীর ডিমলায় পালিত হলো সনাতন ধর্মীয় উত্সব জম্মাষ্টমী। সনাতন ধর্মবিশ্বাস অনুযায়ী, এদিন ভগবান শ্রীকৃষ্ণের ধরায় আগমন ঘটে। পৃথিবী থেকে অশুভ শক্তি দমন ও ধর্ম প্রতিষ্ঠার জন্যই ভগবান বিষ্ণু এই দিনে শ্রীকৃষ্ণ রূপে বৈকুণ্ঠ থেকে পৃথিবীতে আবির্ভূত হয়েছিলেন।

ভাদ্র মাসের শুক্লপক্ষের অষ্টম তিথিতে ভগবান শ্রীকৃষ্ণ জন্মগ্রহণ করেন। সনাতন ধর্মালম্বীদের বিশ্বাস পাশবিক শক্তি যখন ন্যায়নীতি, সত্য ও সুন্দরকে গ্রাস করতে উদ্যত হয়েছিল, তখন সেই শক্তিকে দমন করে মানবজাতির কল্যাণ এবং ন্যায়নীতি প্রতিষ্ঠার জন্য মহাবতার ভগবান শ্রীকৃষ্ণের আবির্ভাব ঘটেছিল।

দুষ্টের দমন করতে এভাবেই যুগে যুগে ভগবান মানুষের মাঝে নেমে আসেন এবং সত্য ও সুন্দরকে প্রতিষ্ঠা করেন। এ উপলক্ষে ডমলা উপজেলা সার্ব্জনীন মন্দির কমিটির আয়োজনে আজ সকাল ১০.৩০ ঘটিকায় ডিমলায় বিশাল শোভাযাত্রা ও র‌্যালি বের করা হয়। শোভাযাত্রায় ডিমলার ১০ টি ইউনিয়নের সনাতন ধর্মীয় নারী পুরুষ, যুবক যুবতী, শিশু কিশোর অংশগ্রহণ করেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১