December 1, 2022, 7:46 am

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

ঠাকুরগাঁও রুহিয়ায় বীর মুক্তিযোদ্ধার বাড়ীতে চুরি

ঠাকুরগাঁও রুহিয়ায় বীর মুক্তিযোদ্ধার বাড়ীতে চুরি।।।

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :

ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া পশ্চিম ইউনিয়নে এক বীর মুক্তিযোদ্ধার বাড়ীতে চুরির ঘটনা ঘটে। ঘটনাটি ঘটে ২৮ আগস্ট (বুধবার) দিবাগত রাত আনুমানিক রাত ২ টার দিকে। জানা যায়, রুহিয়া থানার ২০নং রুহিয়া পশ্চিম ইউনিয়নের কানিকশালগাও গ্রামের বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ মো: ইব্রাহীম খলিল এর ঘরের দরজার তালা ভেংগে প্রায় দুই ভরি সোনা এবং নগদ দুই লক্ষ টাকা চুরি করে নিয়ে যায় চোর। বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ মো: ইব্রাহীম খলিলের ছেলে সহাদাত আলী জানান, আমরা রাতে বাসার সবাই ঘুমিয়ে পড়ি। রাত্রি ৪টার সময় টের পেয়ে ঘুম থেকে উঠে ঘরের দরজা, আলমারি খোলা এবং অন্যান্য জিনিষ পত্র এলোমেলো দেখতে পাই। তিনি আরো বলেন, অচেতন জাতীয় পদার্থ খাবারের মধ্যে মিশিয়ে দেয়াতে আমরা টের পাইনি। বর্তমানে বীরমুক্তিযোদ্ধা আলহাজ্জ মো: ইব্রাহীম খলিল অসুস্থ্য অবস্থায় আছেন এবং বাড়ীর প্রায় সবাই ঘুমের ঘোরে রয়েছেন।

চুরি যাওয়া টাকা ও মালামালের মুল্য প্রায় ৩ লক্ষ টাকা হবে বলে পারিবারিক সুত্রে জানা যায়। ঘটনাস্থল পরিদর্শন করেছেন রুহিয়া থানার পুলিশ। চুরির বিষয়টি নিশ্চিত করেন রুহিয়া থানার ওসি প্রদীপ কুমার রায়।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১