November 30, 2022, 8:01 pm

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

টেকনাফে ছেলেধরা আতংক

টেকনাফ: ইদানিং টেকনাফের সর্বত্র ছেলেধরা আতংক বিরাজ করছে। উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে খবর আসছে ছেলেধরা লোকজন এলাকায় বিচরণ করছে। ফলে কোমলমতি শিশুরা স্কুল, মাদ্রাসায় যেতে ভয় পাচ্ছে। পিতা-মাতা ও অভিভাবকবৃন্দ আতংকে ভুগছেন।

খোজঁ নিয়ে জানা যায়, কতিপয় ব্যক্তি দেশের বিভিন্ন বড় বড় প্রকল্পে কাজ শুরু করার সময় প্রাণী বির্সজন দেয়ার নাম করে বিভিন্ন শিশুদেরকে ঐ স্থানে নিয়ে যাওয়ার গুজব ছড়িয়ে দিয়েছে বলে এলাকার সচেতন লোকজন জানান।

কিন্তু অনুসন্ধানে দেখা গেছে, এ রির্পোট লেখা পর্যন্ত সু-নির্দিষ্ট কারও সন্তান নিয়েছে প্রমাণ মেলেনি। এ ব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল মজিদের সাথে যোগাযোগা করা হলে তিনি এ ধরনের সংবাদ শোনেন নি বলে জানান।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১