January 30, 2023, 4:28 am

#
ব্রেকিং নিউজঃ
এলাকার প্রভাবশালীদের অত্যাচারে অতিষ্ঠ অসহায় একটি পরিবার।লাকসামে ৭টি বিদ্যালয়ে ইংরেজি ভার্সন উদ্বোধন এবং ইমামদের সাথে বৈঠক করলেন এলজিআরডি মন্ত্রী।কুমিল্লায় এমপি সীমার শীতবস্ত্র বিতরণ ও আওয়ামী লীগ সরকারের উন্নয়ন বিষয়ক আলোচনা সভা।সাতকানিয়া সরকারি কলেজের ব্যাচ’৯৯ পুণর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত।কুমিল্লায় আর্তমানবতার সেবায় নেয়ামতউল্লাহ ফাউন্ডেশনের আত্ব প্রকাশ।ক্ষতবিক্ষত মরদেহে নির্যাতনের ছাপ স্পষ্ট! মামলা না নিয়ে উল্টো হুমকি।সাবেক এমপি জয়নাল আবেদীন ভূঁইয়ার ১৮তম মৃত্যু বার্ষিকী পালিত।সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের সভা অনুষ্ঠিত।বরুড়ায় বীর মুক্তিযোদ্ধা সাবেক সাংসদ অধ্যাপক নুরুল ইসলাম মিলন’র উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ।তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে ৭ তম শ্রেণীর ছাত্র মাহীন কে পিটিয়ে আহত করল কারা ?

ঝিনাইদহে সড়ক দূর্ঘটনা রোধে ঈদের পর থেকে ট্রাফিক পুলিশের ব্যতিক্রম অভিযান শুরু।

ঝিনাইদহে সড়ক দূর্ঘটনা রোধে ঈদের পর থেকে ট্রাফিক পুলিশের ব্যতিক্রম অভিযান শুরু।

সেলিম রেজা(ঝিনাইদহ)প্রতিনিধিঃ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঝিনাইদহের মহাসড়কের মৃত্যুর মিছিল রোধে ব্যাতিক্রমী অভিযান চালিয়েছে ঝিনাইদহ ট্রাফিক পুলিশ।
ঈদের পরের দিন থেকে শহরের বাস টার্মিনালে এ অভিযান চালাচ্ছেন তারা। সোমবার সকালে টার্মিনালে গিয়ে দেখা যায়। চুয়াডাঙ্গা, মেহেরপুর ও কুষ্টিয়া থেকে ঢাকাসহ দুরপাল্লার যানবাহনের চালকদের ড্রাইভিং লাইনেন্স পরীক্ষা করা হচ্ছে। যে চালক গাড়ি চালাচ্ছেন তাৎক্ষনিক তার লাইসেন্স না দেখাতে পারলে গাড়ি যেতে দেওয়া হচ্ছে না। বৈধ চালক আসার পর গাড়ি ছাড়া হচ্ছে।
ঝিনাইদহের ট্রাফিক ইন্সপেক্টর সালাহউদ্দিন বলেন, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঝিনাইদহসহ মহাসড়কের অনেক সময় অদক্ষ চালক দিয়ে গাড়ি চালানো হয়। এছাড়াও যাত্রীদের বাড়তি চাপ সামলাতে ফিটনেসবিহীন গাড়ি চালানো হয়। এতে দুর্ঘটনার সংখ্যা বেড়ে যায়।বিধায় দুর্ঘটনা রোধে চালকদের লাইসেন্স পরীক্ষা করা হচ্ছে। যেসকল চালক লাইসেন্স দেখাতে পারছেন না তাদের বিরুদ্ধে ব্যবস্থা ও সেই সাথে দক্ষ ও লাইসেন্স প্রাপ্ত চালক দিয়ে সেই গাড়ি পাঠানো হচ্ছে। এছাড়াও মহাসড়কে ইজিবাইক, নসিমন, ভটভটি, আলমসাধুসহ অবৈধ যান চলাচল করতে দেওয়া হচ্ছে না।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১