November 30, 2022, 7:35 pm

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

ঝিনাইদহে যুবলীগ নেতার ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত।

ঝিনাইদহে যুবলীগ নেতার ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত।

সেলিম রেজা(ঝিনাইদহ)প্রতিনিধিঃ

ঝিনাইদহের শৈলকুপায় যুবলীগ নেতা মুশফিকুর রহমান উজ্জলের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ ও সমাবেশ হয়েছে । সোমবার বিকালে ভাটই বাজারে যুবলীগের উদ্যোগে এই বিক্ষোভ ও সমাবেশ হয় । ঘটনার ১দিন পার হয়েছে তবে এখনো কোন আসামী গ্রেফতার হয়নি । প্রসঙ্গত, হামলায় আহত উজ্জল দুধষর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক । রবিবার রাতে একদল দুর্বৃত্ত উজ্জ্বল কে উপর্যুপুরী কুপিয়ে আহত করে । তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এই ঘটনার প্রতিবাদে শৈলকুপার দুধষর ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল মান্নানের সভাপতিত্বে ভাটই বাজারে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আগবায়ক হাফিজুর রহমান হাফিজ, রাজু আহম্মেদ রাজু। এছাড়া শৈলকুপা উপজেলা যুবলীগের সভাপতি শামিম হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক শামিম আর রশিদ শামিম, সহ সভাপতি সামসুজ্জামান তুহিন, যুগ্ম সাধারণ সম্পাদক আবুজার গিফারী গাফফার, প্রচার সম্পাদক মাহমুদ জুয়েল, অর্থ সম্পাদক মিজানুর রহমান রেন্টু প্রমুখ বক্তব্য রাখেন। পরে শৈলকুপা থানার ওসি বজলুর রহমানের আশ^াসের প্রেক্ষিতে নেতৃবৃন্দ আশ^স্ত হয়। পুলিশ আশ্বাস দিয়েছে দ্রুত এই হামলাকারী ও আসামীদের গ্রেফতার করা হবে ।
এই হামলার ঘটনার পর ভাটই এলাকার সাবু শাহ, জিম, সাগর, সুজন ফকির, রিজন ফকির, শামিম, রাব্বি, বায়েজিত, শামিম, কামরুল, লিটন, শাহিন, নজরুল, রাব্বি, শফিউদ্দিন, শহিদুল সহ অজ্ঞতনামা ৮/১০ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার বাদি আহত মুশফিকুর রহমান উজ্জ্বলের পিত মুরাদ আলী ।
শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলুর রহমান জানিয়েছেন, দ্রুত আসামীদের গ্রেফতার করার চেষ্টা চলছে। কোন অবস্থাতেই আইন-শৃক্সখলা বিঘœকারীদের ছাড় দেয়া হবে না ।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১