March 20, 2023, 11:48 am

#
ব্রেকিং নিউজঃ
বুড়িচংয়ে সম্পত্তি বিরোধের জেরে ৫জনকে কুপিয়ে জখম; মামলা তুলে নিতে হুমকি।মহেশপুরে পুত্রের লাঠির আঘাতে পিতার মৃত্যু.জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত হলেন সাদিয়া ইসলাম: নড়াইল সদর।কুমিল্লায় নব-গঠিত কৃষক দলের আহবায়ক কমিটির পরিচয় সভা অনুষ্ঠিত।বাউফলে ডাকাত চিহ্নিত, মালামাল উদ্ধার হলেও প্রকাশ্যে ডাকাতদের চলাফেরা।ইশ্বরগঞ্জে ঘুমন্ত মা কে কুপিয়ে হত্যা, ঘাতক ছেলে আটক।কুমিল্লা মহানগর জাতীয়তাবাদী কৃষকদলের আহবায়ক কমিটি গঠন।কুমিল্লায় বর্ণাঢ্য আয়োজনে সময়ের আলোর প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।কুমিল্লা আর্দশ সদর উপজেলার ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠানের বিদায়ী শিক্ষার্থীদের দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।বরুড়ায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর নির্বাচন অফিস ভাঙচুর।

ঝিনাইদহে যুবলীগ নেতার ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত।

ঝিনাইদহে যুবলীগ নেতার ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত।

সেলিম রেজা(ঝিনাইদহ)প্রতিনিধিঃ

ঝিনাইদহের শৈলকুপায় যুবলীগ নেতা মুশফিকুর রহমান উজ্জলের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ ও সমাবেশ হয়েছে । সোমবার বিকালে ভাটই বাজারে যুবলীগের উদ্যোগে এই বিক্ষোভ ও সমাবেশ হয় । ঘটনার ১দিন পার হয়েছে তবে এখনো কোন আসামী গ্রেফতার হয়নি । প্রসঙ্গত, হামলায় আহত উজ্জল দুধষর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক । রবিবার রাতে একদল দুর্বৃত্ত উজ্জ্বল কে উপর্যুপুরী কুপিয়ে আহত করে । তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এই ঘটনার প্রতিবাদে শৈলকুপার দুধষর ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল মান্নানের সভাপতিত্বে ভাটই বাজারে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আগবায়ক হাফিজুর রহমান হাফিজ, রাজু আহম্মেদ রাজু। এছাড়া শৈলকুপা উপজেলা যুবলীগের সভাপতি শামিম হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক শামিম আর রশিদ শামিম, সহ সভাপতি সামসুজ্জামান তুহিন, যুগ্ম সাধারণ সম্পাদক আবুজার গিফারী গাফফার, প্রচার সম্পাদক মাহমুদ জুয়েল, অর্থ সম্পাদক মিজানুর রহমান রেন্টু প্রমুখ বক্তব্য রাখেন। পরে শৈলকুপা থানার ওসি বজলুর রহমানের আশ^াসের প্রেক্ষিতে নেতৃবৃন্দ আশ^স্ত হয়। পুলিশ আশ্বাস দিয়েছে দ্রুত এই হামলাকারী ও আসামীদের গ্রেফতার করা হবে ।
এই হামলার ঘটনার পর ভাটই এলাকার সাবু শাহ, জিম, সাগর, সুজন ফকির, রিজন ফকির, শামিম, রাব্বি, বায়েজিত, শামিম, কামরুল, লিটন, শাহিন, নজরুল, রাব্বি, শফিউদ্দিন, শহিদুল সহ অজ্ঞতনামা ৮/১০ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার বাদি আহত মুশফিকুর রহমান উজ্জ্বলের পিত মুরাদ আলী ।
শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলুর রহমান জানিয়েছেন, দ্রুত আসামীদের গ্রেফতার করার চেষ্টা চলছে। কোন অবস্থাতেই আইন-শৃক্সখলা বিঘœকারীদের ছাড় দেয়া হবে না ।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১