December 4, 2022, 6:04 pm

#
ব্রেকিং নিউজঃ
বরুড়ায় চাঁদা না দেয়ায় সৌদি প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা! আশংকাজনক অবস্থায় কুমেকে ভর্তি।নিউ মিলিনিয়াম স্টুডেন্টস কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশন বড় হরিপুর, বরুড়া, কুমিল্লা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত।মুসলিম হেলফেনর ও সোশ্যাল এইড এর উদ্যোগে হতদরিদ্র ৬০০ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন।সিরাজগঞ্জের এনায়েতপুরে প্রতিবন্ধী দিবসে প্রচেষ্টার র‌্যালী।ফুটবল যুদ্ধে ইরানকে হারিয়ে শেষ ষোলোতে যুক্তরাষ্ট্র।খালেদ বিন ওয়ালিদ আলবি ফুল ব্রাইট স্কলার্শীপে ইউনিভার্সিটি অব আরিজোনায় পড়বে।চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে ১ কিশোর নিহত।চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনের প্রথম বর্ষপূতি উপলক্ষে জনসভা।লক্ষ্মীপুরে নিসচা ‘র প্রতিষ্ঠাবার্ষীকী পালিত ও উপহার বিতরণ।মহেশপুর শ্যামকুড়ে আন্তঃ সীমান্ত মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত।

ঝিনাইদহের ভ্যান চালকের মৃতদেহ উদ্ধার,হত্যাকারী গ্রেফতার,ভ্যান ও হত্যাকান্ডে ব্যবহৃত হাসুয়া উদ্ধার।

ঝিনাইদহের ভ্যান চালকের মৃতদেহ উদ্ধার,হত্যাকারী গ্রেফতার,ভ্যান ও হত্যাকান্ডে
ব্যবহৃত হাসুয়া উদ্ধার।

সেলিম রেজা(ঝিনাইদহ)প্রতিনিধিঃ

ঝিনাইদহের শৈলকুপায় আরিফুল ইসলাম নামে এক ভ্যান চালকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।
সকালে শৈলকুপা উপজেলার বড় মৌকুড়ী গ্রামের মাঠের খালপাড় থেকে তার ক্ষত-বিক্ষত মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত আরিফুল ইসলাম কুষ্টিয়া ইবি থানার শৈলগাড়ী গ্রামের নিয়ামত হোনের ছেলে।
এ ঘটনায় মিথুন হোসেন নামে এক জন হত্যাকারীকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে হত্যাকান্ডে ব্যবহৃত হাসুয়া ও ছিনতাই হওয়া ভ্যান। গ্রেফতারকৃত মিথুন হোসেন একই এলাকার বড়ইটুপি গ্রামের বাসিন্দা।
ঝিনাইদহ পুলিশ সুপার মো: হাসানুজ্জামান পিপিএম ঘটনাস্থল পরিদর্শণ করে হত্যাকারীকে দ্রুত গ্রেফতারের নির্দেশ দেন।
শৈলকুপা থানার ওসি কাজি আয়ুবুর রহমান জানান, সকালে খালপাড়ে এক ব্যক্তির মৃতদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসি পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহটি উদ্ধার করে। এ ঘটনার পর এলাকায় অভিযান চালিয়ে মোবাইল তথ্য প্রযুক্তি ব্যবহার ও গোপন সংবাদের ভিত্তিতে মিথুন নামে একজনকে গ্রেফতার করা হয়। মিথুন এই হত্যাকান্ডে নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করে। মিথুন শনিবার আরিফুল ইসলামের ভ্যান ভাড়া করে শৈলকুপায় নিয়ে আসে। পথিমধ্যে সে আরো ২ জনকে ভ্যানে তোলে। তারা বড় মৌকুড় গ্রামে এসে আরিফুলকে কুপিয়ে হত্যা করে তার ভ্যানটি নিয়ে পালিয়ে যায়।
তার স্বীকারোক্তি মোতাবেক উদ্ধার করা হয় ছিনতাই হওয়া ভ্যান ও হত্যাকান্ডে ব্যবহৃত হাসুয়া। এ হত্যাকান্ডে ৩ জন অংশ নিয়েছে বলে জানা যায়। অন্য দুইজনকে গ্রেফতারে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১