November 30, 2022, 8:03 pm

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

ঝালকাঠিতে বসতঘর আগুনে পুড়ে ছাই প্রায় ১৫ লাখ টাকা ক্ষতিসাধন

ঝালকাঠিতে বসতঘর আগুনে পুড়ে ছাই প্রায় ১৫ লাখ টাকা ক্ষতিসাধন হয়েছে বলে ক্ষতিগ্রস্থ পরিবার জানান। আগুনের ঘটনাটি বুধবার দিবাগত রাত আনুমানিক দেড়টার সময় সদর উপজেলার বাড়ৈগাতি গ্রামে গরীব অসহায় রাজু শেখের বাড়িতে ঘটে। রাজু শেখ বাড়ৈগাতি গ্রামের শেখ আঃ রশিদের ছেলে।

রাজু শেখের স্ত্রী রেকসোনা বেগম স্বাক্ষরিত লিখিত সুত্রে জানা গেছে, রেকসোনার ছোট বোন ঝুমুর আক্তারের সাথে একই এলাকার শেখ জুবায়ের হাসানের সাথে ২০১৭ সালে শুভ বিবাহ হয়। কিছুদিন পরে যৌতুকলোভি মাদকাসক্ত জুবায়ের তার স্ত্রী ঝুমুরকে পিত্রালয়ে রেখে অন্যত্র বসবাস করে কোনভাবেই ঝুমুরের ভরন পোষনসহ কোন খোজ খবর না রাখায় ঝালকাঠি অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল এর নিকট লিখিত অভিযোগ দেয় ঝুমুর বেগম। তখন সদর সাকের্লের মধ্যস্থতায় জুবায়ের ও ঝুমুরের মধ্যে বিবাহ বিচ্ছেদ ঘটে। বিবাহ বিচ্ছেদকালে ৫ লাখ টাকার কাবিননামার বিপরীতে দেড় লাখ টাকায় উভয়ের সম্মতিতে সমঝোতা হয়। এই টাকা দেওয়ার পর জুবায়ের আত্রোশ পোষন করে বিভিন্ন সময় ঝুমুর ও তার পরিবারের লোকজনদের কে হুমকি দেয় এবং বলে এই টাকা সুদে আসলে উঠিয়ে নেব।

ক্ষতিগ্রস্থ পরিবার তাদের বসতঘরে আগুন দেয়াকে জুবায়ের হাসান এর আক্রোশের বহিঃপ্রকাশ বলে অভিযোগ করেন। বসতঘরে আগুনের ঘটনার সময় ক্ষতিগ্রস্থ রেকসোনা তার স্বজনরা পার্শ্ববর্তী পিতার বসতঘরে ঘুমিয়ে ছিল। ঘটনাস্থল প্রশাসন পরিদর্শন করেন। বর্তমানে খোলা আকাশের নীচে অসহায় পরিবার বসবাস করছেন এবং তাদের সন্তানদের শিক্ষার বই খাতা ও পরিধেয় বস্ত্রাদি পুড়ে যাওয়ায় এক পোষাকে রয়েছে তারা এবং লেখাপড়া বন্ধ হওয়ার উপক্রম হয়েছে।

এ ব্যাপারে জেলা প্রশাসকসহ জেলা পুলিশ সুপার এর হস্থক্ষেপ কামনা করেন ক্ষতিগ্রস্থ পরিবার পাশাপাশি রেকসোনা বেগম জুবায়ের হাসানসহ তিনজনের নাম উল্লেখ করে ঝালকাঠি থানায় লিখিত এজাহার দিয়েছেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১