December 1, 2022, 6:25 am

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

জোড্ডা পূর্ব ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদপ্রার্থী – আলহাজ্ব নুরুল আফসার শোডাউন।

মোহাম্মদ জানে আলমঃ

আসন্ন ইউপি নির্বাচনকে উপেক্ষা করে জোড্ডা পূর্ব ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগের দলীয় মনোনীত পদপ্রার্থী আলহাজ্ব নুরুল আফসারের নেতৃত্বে শতশত লোকজনসহ এক বিশাল মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠিত হয়।
জোড্ডা বাজার থেকে শোডাউন শুরু করে পুরো ইউনিয়নের প্রত্যেকটা ওয়ার্ডে পথসভা পূর্বক সমাপ্ত হয়।
পথ সভায় আলহাজ্ব নুরুল আফসার বলেন-
আমি আপনাদেরই সন্তান, তবে- একটু ব্যতিক্রমী। আপনাদের সমর্থন ও সহযোগিতা পেলে অতীতের ন্যায় সকলের ভালোবাসার বেষ্টনী তৈরী করবো। আমি ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে পরিণত করার প্রত্যয়ে মাদক মুক্ত, সন্ত্রাস মুক্ত, চুরি, ডাকাতি, রাহাজানি মুক্ত, গরীব অসহায় মানুষের ভাগ্যোন্নয়ন, সরকারি বরাদ্দের সুষ্ঠু বণ্টন। ছাত্র/ছাত্রীদের লেখাপড়ার সুষ্ঠু পরিবেশ, ইভটিজিং মুক্ত ও ন্যায় বিচারের প্রতিক হিসাবে গড়ে তোলা।

তিনি সেই লক্ষ্যে বিগত দিনের ন্যায় জনগণের পাশে ছিলেন এবং আগামীতেও পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

দলমত নির্বিশেষে প্রিয় জোড্ডা পূর্ব ইউনিয়নকে নাঙ্গলকোটের একটি সেরা মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তোলার জন্য সকলের প্রতি সহযোগিতার আহবান জানান।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১