May 14, 2021, 7:04 am

#
ব্রেকিং নিউজঃ
ঝিনাইদহ মহেশপুর হুদাপাড়া গ্রামে জোরপূর্বক অন্যের জমি দখল করে ঘর নির্মাণে বাধা দিয়ায় দেশীয় অস্ত্রের আঘাতে আহত -৩ থানায় মামলা।মহেশপুরে কাজীরবেড় ইউনিয়নে ২৫০ জন হত দরিদ্রকে নগত অর্থ প্রদান।কবির শপিং মহলের ঈদ শুভেচ্ছা।তিতাসে বন্ধু ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার বিতরণলাকসাম সাংবাদিক ইউনিয়নের নগদ অর্থ ও ঈদ সামগ্রী বিতরন।শ্রীপুর বিএমএসএফ সম্পাদকের মাতৃবিয়োগে শোক প্রকাশ।চেয়ারম্যান পদপ্রার্থী ইঞ্জিনিয়ার শাহেদুল ইসলামের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ।বাবুহাট উবি এন্ড কলেজের এসএসসি ব্যাচ ২০১৪ উদ্যোগ ইফতার মাহফিললালমাইয়ে রকেট এর ঈদ উপহার বিতরন।পিন্টু খানের ঈদ শুভেচ্ছা।

জার্নালিস্ট শেল্টার হোমের সভা অনুষ্ঠিত।

সারাদেশের সাংবাদিকদের আশ্রয়স্থল ‘জার্নালিস্ট শেল্টার হোম’র সাধারণ সভা সোমবার বিকেলে সম্পন্ন হয়েছে। বিএমএসএফ পুরানাপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বিএমএসএফর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর।
সভায় বক্তব্য রাখেন শেল্টার হোমের আহবায়ক মিজানুর রশীদ মিজান, সদস্য সচিব নুরুল ইসলাম উজ্জ্বল, সদস্য শাহেন শাহ মো: সামসুদ্দিন, প্রশিক্ষন সম্পাদক আবুল হাসান বেলাল প্রমূখ।
সভায় দু’টি পদে নতুন দু’জনকে অন্তর্ভূক্ত করা হয়। এরা হলেন, প্রথম আলোর চাঁদপুর প্রতিনিধি আলম পলাশ ও বিএমএসএফ’র কেন্দ্রীয় সহ-সভাপতি গাজীপুরের সাংবাদিক ড.
রিপন আনসারী।
আগামি মার্চ থেকে জার্নালিস্ট শেল্টার হোম আনুষ্ঠানিক ভাবে চালু করতে উদ্যোগ গ্রহন করা হয়। শীঘ্রই পূর্নাঙ্গ কমিটি গঠনের ব্যাপারে সিদ্ধান্ত গ্রহন করা হয়।
উল্লেখ্য, এই প্রথম ঢাকায় মফস্বল সাংবাদিকদের কথা চিন্তা করে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম জার্নালিস্ট শেল্টার হোম গঠন করে। এখানে প্রতিনিয়ত হামলা-মামলার শিকার সাংবাদিকরা চিকিৎসা ও আইনী সুবিধা পাবেন। এছাড়াও পেশাগত কাজে ঢাকায় আসা সাংবাদিকরা নামমাত্র খরচে থাকা-খাওয়াসহ ইন্টারনেট সুবিধা পাবেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১