February 28, 2021, 3:22 am

#
ব্রেকিং নিউজঃ
লাকসামে কাউন্সিলর মোহাম্মদ উল্লাহ ও নাসিমা আক্তারকে কে গণসংবর্ধনা।লাকসামে কালিয়াপুরে মেলায় ৩ যুবক ছুরিকাহত.রূপনগর সমাজ কল্যাণ সমিতি বাকলিয়া থানা কমিটির উদ্যোগে ছিন্নমূল পথশিশুদের, খাবার ও মাস্ক বিতরণ।লাকসামে দিনের ওসি যখন রাতের প্রহরী।লাকসাম জংশন প্লাটফর্মে বিদেশগামী কর্মীর ভিসা-পাসপোর্ট ছিনতাই।মিডিয়া ফি দিয়ে প্রতারণার শিকার কুবি শিক্ষার্থী.তুরাগে দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার ১ম বর্ষপূর্তি পালিত.কুবিতে চলমান পরিক্ষা নেওয়ার দাবিতে মানববন্ধন।চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে সাংবাদিক মুজাক্কির হত্যাকারিদের শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি।মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষে চট্টগ্রাম রিপোর্টাস এসোসিয়েশন সংগঠনের কর্মসূচি অনুষ্ঠিত.

জার্নালিস্ট শেল্টার হোমের সভা অনুষ্ঠিত।

সারাদেশের সাংবাদিকদের আশ্রয়স্থল ‘জার্নালিস্ট শেল্টার হোম’র সাধারণ সভা সোমবার বিকেলে সম্পন্ন হয়েছে। বিএমএসএফ পুরানাপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বিএমএসএফর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর।
সভায় বক্তব্য রাখেন শেল্টার হোমের আহবায়ক মিজানুর রশীদ মিজান, সদস্য সচিব নুরুল ইসলাম উজ্জ্বল, সদস্য শাহেন শাহ মো: সামসুদ্দিন, প্রশিক্ষন সম্পাদক আবুল হাসান বেলাল প্রমূখ।
সভায় দু’টি পদে নতুন দু’জনকে অন্তর্ভূক্ত করা হয়। এরা হলেন, প্রথম আলোর চাঁদপুর প্রতিনিধি আলম পলাশ ও বিএমএসএফ’র কেন্দ্রীয় সহ-সভাপতি গাজীপুরের সাংবাদিক ড.
রিপন আনসারী।
আগামি মার্চ থেকে জার্নালিস্ট শেল্টার হোম আনুষ্ঠানিক ভাবে চালু করতে উদ্যোগ গ্রহন করা হয়। শীঘ্রই পূর্নাঙ্গ কমিটি গঠনের ব্যাপারে সিদ্ধান্ত গ্রহন করা হয়।
উল্লেখ্য, এই প্রথম ঢাকায় মফস্বল সাংবাদিকদের কথা চিন্তা করে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম জার্নালিস্ট শেল্টার হোম গঠন করে। এখানে প্রতিনিয়ত হামলা-মামলার শিকার সাংবাদিকরা চিকিৎসা ও আইনী সুবিধা পাবেন। এছাড়াও পেশাগত কাজে ঢাকায় আসা সাংবাদিকরা নামমাত্র খরচে থাকা-খাওয়াসহ ইন্টারনেট সুবিধা পাবেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮