July 4, 2022, 8:50 pm

#
ব্রেকিং নিউজঃ
ভালো থাকা By নিপা সিকদার!আওয়ামী লীগের প্রতিষ্টা বার্ষিকী ও পদ্মা সেতুর উদ্বোধনীতে – সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগ।সৌদি আরবের রিয়াদে আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন।বকশীগঞ্জে তিন বছরেও গ্রেফতার হয়নি ধর্ষক মিনার, স্কুল ছাত্রীর পড়া লেখা বন্ধ।পেকুয়ায় মৎস্য অফিসের অভিযানে চিংড়ি রেণু, বেহুন্দি জাল জব্দ ও জরিমানা আদায়।কুমিল্লা জেলার শ্রেষ্ঠ সার্কেল মুহিতুল।“কুমিল্লা-৩৫০০” এর সিলেট ও সুনামগঞ্জে ত্রান-সাহায্য প্রদান।আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী ও পদ্মা সেতুর শুভ উদ্বোধন উপলক্ষে সংবাদ সম্মেলন।বকশীগঞ্জের সাধুরপাড়ায় বন্যার্ত এলাকায় ত্রাণের চাল বিতরণ।যুক্তরাষ্ট্রে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ৬ জনের মৃত্যু।

জামালপুরে অপহরণ মামলায় ১ জনের যাবজ্জীবন।

দীন মোহাম্মদ আদিল, জামালপুর সংবাদদাতাঃ

অপহরণ মামলায় জামালপুরের বকশীগঞ্জের আদনান শাকিল নামে এক যুবকের যাবজ্জীবন কারাদণ্ড হয়েছে। ১৬ জুন জামালপুরের বিজ্ঞ আদালত আসামী আদনান শাকিলের উক্ত দন্ডাদেশ দেন।
জানা যায়, ২০২০ সালের ৩ মার্চ জামালপুরের বকশীগঞ্জ উপজেলার চরকাউরিয়া সীমারপাড় গ্রামের স্কুল ছাত্রী জান্নাতুন্নাহার বুশরাকে অপহরণ করে একই গ্রামের শাদনান শাকিল (২২) নামে এক যুবক। এব্যাপারে স্কুল ছাত্রী জান্নাতুন্নাহার বুশরার বাবা বরকত আলী বকশীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরে পুলিশ প্রতিবেশী কুড়িগ্রাম জেলা থেকে স্কুল ছাত্রী জান্নাতুন্নাহার বুশরাকে উদ্ধার ও আসামী আদনান শাকিলকে গ্রেফতার করে।
তদন্ত শেষে মামলার চার্জশীট দেন বকশীগঞ্জ থানা পুলিশ। স্বাক্ষ্য প্রমান শেষে ১৬ মাস পর জামালপুরের বিজ্ঞ আদালত আসামী আদনান শাকিলকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দেন। রায় ঘোষণা করেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-১ এর বিজ্ঞ জজ মোঃ রফিকুল ইসলাম। ঘোষিত রায়ে অপর আসামী সবুজ মিয়া ও জাহিদুল ইসলাম জুমান তালুকদাকে খালাস দিয়েছে বিজ্ঞ আদালত।

বাদী পক্ষের আইনজীবী ছিলেন পিপি এডভোকেট আক্রাম হোসেন ও এডভোকেট ইসমাইল হোসেন সিরাজী। আসামী পক্ষের আইনজীবী ছিলেন এডভোকেট বাকী বিল্লাহ।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১