December 1, 2022, 7:40 am

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

জাতির আত্মিক উন্নয়নে ভূমিকা রাখুন ; দেশ টিভির নতুন লোগো উন্মোচনে সম্প্রচারমন্ত্রী।

বিশেষ প্রতিনিধিঃ

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার মনে করে, জাতিগত উন্নয়নের জন্য শুধু বস্তুগত উন্নতিই যথেষ্ট নয়, প্রয়োজন আত্মিক উন্নয়ন। আর এ ক্ষেত্রে গণমাধ্যম অনেক বড় ভূমিকা রেখে জাতিকে এগিয়ে নিতে পারে।

বুধবার সন্ধ্যায় রাজধানীর দা ওয়েস্টিন হোটেলে ১৪ বছরে পদার্পণে দেশ টিভির নতুন লোগো উন্মোচন ও গুণীজন সম্বর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। এ সময় অতিথিদের সাথে নিয়ে দেশ টিভির নতুন লোগো উন্মোচন করেন সম্প্রচারমন্ত্রী।

১৯৯৬ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ পরিচালনার দায়িত্ব গ্রহণের পর তার হাত ধরেই দেশে বেসরকারি টেলিভিশন চ্যানেলের যাত্রা শুরু হয় উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার গণমাধ্যমবান্ধব, সমালোচনাকে সমাদৃত করে।

গণমাধ্যম শুধু রাষ্ট্রের চতুর্থ স্তম্ভই নয়, গণমাধ্যম রাষ্ট্রের, সমাজের দর্পণ হিসেবে কাজ করে উল্লেখ করে ড. হাছান বলেন, মানুষের মনন তৈরির ক্ষেত্রে, সমাজকে সঠিক খাতে প্রবাহিত করা, সঠিক তথ্য দেওয়া এবং নতুন প্রজন্মকে তৈরি করে দেশকে স্বপ্নের ঠিকানায় নিয়ে যাওয়ার ক্ষেত্রে গণমাধ্যম ভূমিকা রাখতে পারে।

এসময় দেশ টিভি তাদের ১৩ বছরের পথচলায় বাঙালি সংস্কৃতিকে লালন ও সমাজের দর্পণ হিসেবে কাজ করার চেষ্টা করেছে উল্লেখ করে এই প্রচেষ্টা অব্যাহত থাকবে আশাপ্রকাশ করেন তথ্যমন্ত্রী।

দেশ টিভির চেয়ারম্যান সাবের হোসেন চৌধুরী এমপি’র সভাপতিত্বে অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি, জাতীয় পার্টি চেয়ারম্যান জি এম কাদের এমপি, আওয়ামীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক,
আব্দুর রহমান, বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সাবেক প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা, প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, জাতীয় প্রেসক্লাব সভাপতি ফরিদা ইয়াসমিন, বিএফইউজে মহাসচিব দীপ আজাদ প্রমুখ অনুষ্ঠানে যোগ দেন। দেশ টিভির ব্যবস্থাপনা পরিচালক আরিফ হাসান স্বাগত বক্তব্য রাখেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১