December 4, 2022, 5:49 pm

#
ব্রেকিং নিউজঃ
বরুড়ায় চাঁদা না দেয়ায় সৌদি প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা! আশংকাজনক অবস্থায় কুমেকে ভর্তি।নিউ মিলিনিয়াম স্টুডেন্টস কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশন বড় হরিপুর, বরুড়া, কুমিল্লা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত।মুসলিম হেলফেনর ও সোশ্যাল এইড এর উদ্যোগে হতদরিদ্র ৬০০ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন।সিরাজগঞ্জের এনায়েতপুরে প্রতিবন্ধী দিবসে প্রচেষ্টার র‌্যালী।ফুটবল যুদ্ধে ইরানকে হারিয়ে শেষ ষোলোতে যুক্তরাষ্ট্র।খালেদ বিন ওয়ালিদ আলবি ফুল ব্রাইট স্কলার্শীপে ইউনিভার্সিটি অব আরিজোনায় পড়বে।চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে ১ কিশোর নিহত।চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনের প্রথম বর্ষপূতি উপলক্ষে জনসভা।লক্ষ্মীপুরে নিসচা ‘র প্রতিষ্ঠাবার্ষীকী পালিত ও উপহার বিতরণ।মহেশপুর শ্যামকুড়ে আন্তঃ সীমান্ত মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত।

জননীর ড্রাইভারের গাফলতিতে চাটখিলে বাস খালে, নিহত ৩

জননীর ড্রাইভারের গাফলতিতে চাটখিলে বাস খালে, নিহত ৩
=======
চাটখিল থেকে মুক্তার হোসেন মুক্তাঃ চাটখিল-রামগঞ্জ মহাসড়কের চাটখিল উপজেলার মুন্সির রাস্তা নামক স্থানে আজ সকাল পৌনে ১০ টার দিকে স্থানীয় বাস সার্ভিস জননী পরিবহনের একটি গাড়ী সড়কের পাশে খালে পড়ে গেলে ৩ জন নিহত এবং প্রায় ৩৫ জন আহত হয়।
গাড়িতে থাকা আহত ফারুক হোসেন দাবি করেন, গাড়িটির চালক তার বাম পাশের সিটে বসা এক সুন্দরী মহিলার দিকে তাকাতে তাকাতে গাড়ি চালালে গাড়িটির নিয়ন্ক্রন হারিয়ে ফেলে এ সড়ক দুর্ঘটনাটা ঘটে।
চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ৩ জনের লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন তাদের মধ্য ২ জনের পরিচয় নিশ্চিত করা গেছে।
এ দুজন হলেন সোনাইমুড়ী উপজেলার নাওতলা গ্রামের জহিরুল ইসলামের ছেলে ভাঙ্গারী মালের ব্যবসায়ী নুর আলম (৩৫) এবং অপরজন বেগমগঞ্জ উপজেলার মিরওয়ারিশপুর গ্রামের মৃত লেদু মিয়ার ছেলে জাফর আহমেদ। পেশায় তিনি একজন সুইপার।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১