May 17, 2022, 4:51 am

#
ব্রেকিং নিউজঃ
মক্কা আওয়ামী কমিউনিটির ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে আওয়ামী লীগ নেতা এম এ করিম।মাহিঊল রেজা যুক্তরাষ্ট্রের ‘বুল্লিভার অ্যাওয়ার্ড’ জয় করলেন।কুমিল্লায় সংবাদিক ইমরুলের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক অপপ্রচার ও হুমকী ধমকীর প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন।মেয়র যে-ই হোক না কেন, তাকে যেন সবাই সহযোগিতা করে- বিদায় মেয়র সাক্কু।রাঙ্গাবালীতে বন থেকে এক যুবকের লাশ উদ্ধার।চন্দ্রঘোনা ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিলেন বিপ্লব মারমা।ময়মনসিংহে অবৈধ করাতকলে চলছে গাছ কর্তন।নিউইয়র্কের বাফেলো শহরে একটি সুপার মার্কেটে গুলিতে অন্তত ১০ জন নিহত।চৌদ্দগ্রামে টর্নেডোর আঘাতে মসজিদ-মাদরাসাসহ বাড়ীঘর লন্ডভন্ড।কাজিরবেড় ইউনিয়নে আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত।

ছুটি শেষে কুবির হল খুলছে কাল, ক্লাস শুরু ১৬ মে।

কুবি প্রতিনিধি:
ঈদের ছুটি শেষে আগামীকাল শনিবার খুলছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল। এছাড়া আগামী ১৬ মে (সোমবার) থেকে একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম চালু হবে। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তর ও হল প্রশাসন সূত্রে বিষয়টি জানা যায়।
বিশ্ববিদ্যালয়ের ডেপুটি-রেজিস্ট্রার মো. দলিলুর রহমান জানান, গ্রীষ্মকালীন অবকাশ ও ঈদের ছুটি শেষ হচ্ছে আগামী ১৪ মে। তবে ১৫ মে (রোববার) বৌদ্ধ পূর্ণিমার বন্ধ থাকায় ১৬ মে থেকে শুরু হবে একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম।
এদিকে হল খোলার বিষয়ে জানতে চাইলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট ড. মোকাদ্দেস-উল-ইসলাম বলেন, ইদের ছুটি শেষে আগামী শনিবার হল খোলে দেওয়া হবে।
উল্লেখ্য, গ্রীষ্মকালীন অবকাশ, শবে কদর ও ঈদ-উল ফিতর উপলক্ষে ২৬ এপ্রিল থেকে ১২ মে পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কার্যক্রম। তবে ১৩ মে ও ১৪ মে সাপ্তাহিক এবং ১৫ মে বৌদ্ধ পূর্ণিমার ছুটি শেষে শুরু হবে ক্লাস-পরীক্ষা।
এদিকে গত ২৮ এপ্রিল থেকে ১২ মে পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়। তবে সাপ্তাহিক ও বৌদ্ধ পূর্ণিমার ছুটি শেষে ১৬ মে শুরু হবে কার্যক্রম। এছাড়া গত ২৮ এপ্রিল থেকে ১৩ মে পর্যন্ত আবাসিক হলসমূহ বন্ধ ঘোষণা করা হয়।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১