December 4, 2022, 6:30 pm

#
ব্রেকিং নিউজঃ
বরুড়ায় চাঁদা না দেয়ায় সৌদি প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা! আশংকাজনক অবস্থায় কুমেকে ভর্তি।নিউ মিলিনিয়াম স্টুডেন্টস কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশন বড় হরিপুর, বরুড়া, কুমিল্লা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত।মুসলিম হেলফেনর ও সোশ্যাল এইড এর উদ্যোগে হতদরিদ্র ৬০০ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন।সিরাজগঞ্জের এনায়েতপুরে প্রতিবন্ধী দিবসে প্রচেষ্টার র‌্যালী।ফুটবল যুদ্ধে ইরানকে হারিয়ে শেষ ষোলোতে যুক্তরাষ্ট্র।খালেদ বিন ওয়ালিদ আলবি ফুল ব্রাইট স্কলার্শীপে ইউনিভার্সিটি অব আরিজোনায় পড়বে।চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে ১ কিশোর নিহত।চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনের প্রথম বর্ষপূতি উপলক্ষে জনসভা।লক্ষ্মীপুরে নিসচা ‘র প্রতিষ্ঠাবার্ষীকী পালিত ও উপহার বিতরণ।মহেশপুর শ্যামকুড়ে আন্তঃ সীমান্ত মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত।

ছাত্রলীগ নেতা আহাদ-মিজান হত্যার বিচার দাবিতে উত্তাল লাকসাম

ছাত্রলীগ নেতা আহাদ-মিজান হত্যার
বিচার দাবিতে উত্তাল লাকসাম

হুমায়ুন কবির মানিকঃ

কুমিল্লার লাকসাম ন.ফ.স কলেজ ছাত্রলীগ নেতা শহীদ আবদুল আহাদ ও মিজানুর রহমানের ঘাতকদের বিচার দাবীতে উত্তাল হয়ে উঠেছে লাকসাম। হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের আলটিমেটাম দিয়েছে উপজেলা ছাত্রলীগ। গতকাল শনিবার সকালে লাকসাম নওয়াব ফয়েজুন্নেছা সরকারি কলেজ প্রাঙ্গণ থেকে উপজেলা ও কলেজ ছাত্রলীগ ওই দুই নেতার হত্যার বিচার দাবীতে দৌলতগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়কে এক বিক্ষোভ মিছিল বের করে। মিছিলে তারা ছাত্রলীগ নেতা আহাদ-মিজানের হত্যাকারীদের দ্রুত বিচার ও ফাঁসির দাবিতে শ্লোগান দেয়।
উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ শিহাব খান ও সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলামের নেতৃত্বে এসময় উপস্থিত ছিলেন, সহ-সভাপতি সাইফ খান স্বাধিন, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ ফরিদ উদ্দিন, কলেজ শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক পায়েল কবির, ইউপি ছাত্রলীগ সভাপতি শাহাদাত হোসেন সোহাগ, সহ-সভাপতি ওমর ফারুক পারভেজ, যুগ্ম-সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম তুষার, সালেহ আহমেদ মানিক, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম, ইউপি ছাত্রলীগ সাধারণ সম্পাদক সৌরভ, পৌর ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি ফারহান ছিদ্দিক হাসিব, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ছোটন, ফখরুল ইসলাম, ছাত্রলীগ নেতা নাজমুল হাছান তানিম প্রমুখ।
উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ শিহাব খান তার বক্তব্যে বলেন, দীর্ঘদিন পরে প্রিয়নেতা তাজুল ইসলাম মহোদয়ের প্রচেষ্টায় আবার মামলাটি শুরু হলো সে জন্য আমরা প্রিয়নেতার কাছে আমরা লাকসাম উপজেলা ছাত্রলীগ কৃতজ্ঞ। মামলাটি শুরু হওয়ায় আমরা অনেক আনন্দিত, আমরা চাই এ মামলার রায়টি দ্রুত হবে, আর আমরা চাই যারা ষড়যন্ত্রের কারণে মূল আসামীর তালিকা থেকে অনেকের নাম বাদ পড়ে গেছে তাদের নাম অন্তর্ভুক্ত করার দাবি জোর জানাচ্ছি।
উল্লেখ্য: ১৯৯৮ সালের ২৮ জুলাই লাকসাম ন.ফ.স কলেজ অডিটরিয়ামে কলেজ ছাত্রলীগের এক সভায় জামায়াত-শিবিরের সন্ত্রাসীদের অতর্কিত হামলায় আহত হন ছাত্রলীগ নেতা আহাদ ও মিজান। পরদিন ঢাকার পিজি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এ ঘটনায় ২৫ জন ছাত্রলীগ নেতাকর্মী গুরুতর আহত হয়।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১