January 30, 2023, 5:23 am

#
ব্রেকিং নিউজঃ
বনেকের উদ্যোগে ব্যাতিক্রমধর্মী শীতবস্ত্র বিতরণ।আ.লীগ জাতীয় পরিষদের সদস্য এম আলাউদ্দিন মিয়ার সুস্থ্যতা কামনায় মিলাদ মাহফিল।এলাকার প্রভাবশালীদের অত্যাচারে অতিষ্ঠ অসহায় একটি পরিবার।লাকসামে ৭টি বিদ্যালয়ে ইংরেজি ভার্সন উদ্বোধন এবং ইমামদের সাথে বৈঠক করলেন এলজিআরডি মন্ত্রী।কুমিল্লায় এমপি সীমার শীতবস্ত্র বিতরণ ও আওয়ামী লীগ সরকারের উন্নয়ন বিষয়ক আলোচনা সভা।সাতকানিয়া সরকারি কলেজের ব্যাচ’৯৯ পুণর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত।কুমিল্লায় আর্তমানবতার সেবায় নেয়ামতউল্লাহ ফাউন্ডেশনের আত্ব প্রকাশ।ক্ষতবিক্ষত মরদেহে নির্যাতনের ছাপ স্পষ্ট! মামলা না নিয়ে উল্টো হুমকি।সাবেক এমপি জয়নাল আবেদীন ভূঁইয়ার ১৮তম মৃত্যু বার্ষিকী পালিত।সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের সভা অনুষ্ঠিত।

ছাত্রলীগের সভাপতি(ভারপ্রাপ্ত) আল-নাহিয়ান খান জয়ের নামে ফেসবুকে ভুয় আইডি বিরুদ্ধে জিডি।

 ছাত্রলীগের সভাপতি(ভারপ্রাপ্ত) আল-নাহিয়ান খান জয়ের নামে ফেসবুকে ভুয় আইডি বিরুদ্ধে জিডি।

মহিন উদ্দিন মিয়াজি :::চট্টগ্রাম

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) হিসেবে দায়িত্ব পাওয়া আল নাহিয়ান খান জয়ের নামে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায় অর্ধ শতাধিক ভুয়া আইডি খোলা হয়েছে। এবার ওইসব ফেক আইডির বিরুদ্ধে ব্যবস্থা নিতে থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন তিনি।

শনিবার রাত ১০টার দিকে শাহবাগ থানায় গিয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হোসেনের কাছে এই বিষয়ে লিখিত অভিযোগ জমা দেন ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয়। অভিযোগ সাধারণ ডায়েরী-জিডি আকারে লিপিবদ্ধ করা হয়েছে।

লিখিত অভিযোগে জয় বলেন, ‘ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) হওয়ার পর থেকে আমার নামে প্রায় ৪০ এর অধিক ভূয়া ফেসবুক অ্যাকউন্ট খোলা হয়েছে। যার জন্য আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। কারন এই আইডিগুলো থেকে বিভিন্ন ধরনের অপপ্রচার চালানোর সম্ভবনা রয়েছে। যার জন্য আমি নিজেকে অনিরাপদ মনে করছি।’

এ সম্পর্কে আল নাহিয়ান খান জয় রাইজিংবিডিকে বলেন, দায়িত্ব পাওয়ার পরই ফেসবুকে আমার নামে অনেক ভূয়া অ্যাকাউন্ট খোলার বিষয়টি নিয়ে আমি নেতাকর্মীদের বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানিয়েছিলাম। তবুও এসব ফেক আইডির দ্বারা কোনো নেতাকর্মী বা কেউ যাতে বিরূপ পরিস্থিতির মুখোমুখি না হন সেজন্য বাড়তি সতর্কতা হিসেবে থানায় লিখিত অভিযোগ করে এর বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার অনুরোধ জানিয়েছি।

এ সম্পর্কে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হোসেন রাইজিংবিডিকে বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। আইন অনুযায়ী পদক্ষেপ নেবে আইনশৃঙ্খলা বাহিনী।

দায়িত্ব পাওয়ার আগে আল নাহিয়ান খান জয় নিজের নামে একটি ফেসবুক অ্যাকাউন্ট চালাতেন। এখনো তিনি সেই অ্যাকাউন্ট ব্যবহার করেন।

গত ১৪ সেপ্টেম্বর আল নাহিয়ান খান জয় ছাত্রলীগের সভাপতির (ভারপ্রাপ্ত) দায়িত্ব পাওয়ার দিন থেকেই বানের জলের মতো ফেক আইডি খোলা হয়।  এসব অ্যাকাউন্টে কোনোটায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি, কোনোটায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ছবি আবার কোনটায় আল নাহিয়ানের ব্যক্তিগত ছবি ব্যবহার করা হয়েছে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১