November 30, 2020, 2:02 pm

#
ব্রেকিং নিউজঃ
যুব স্বেচ্ছাসেবক লীগ চট্টগ্রাম জেলা কমিটির মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত।সাপাহারে বীর মুক্তযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন!স্বেচ্ছাসেবী সংগঠন রূপনগর সমাজ কল্যাণ সমিতি মাদকের বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালন। নাসিরনগরে কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ উদ্ভোধন করেন – সংগ্রাম এমপি।তুরাগে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার।লাকসাম “মুক্তি সোস্যাল অর্গানাইজেশন”এর সহায়তা কিডনি রোগী শারমিনকে ৫১,২৫০ টাকা অনুদান হস্তান্তর।ধান-চালের দর বেঁধে দেয়ার সুফল পাচ্ছে মানুষ- খাদ্যমন্ত্রী।কুমিল্লায় র‌্যাবের অভিযানে এ্যাম্বুলেন্স সিএনজিসহ বিপুল পরিমান ফেন্সিডিল গাঁজা ইয়াবা উদ্ধার! আটক-৩।কুমিল্লার লালমাইয়ে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত।সাপাহারে পল্লী বিদ্যুতের বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে মানববন্ধন।

চান্দিনায় মুক্তিযোদ্ধার বাড়ীতে হামলা লুটপাট, আহত-২, থানায় মামলা।

মোঃ হুমায়নু কবির মানিক, কুমিল্লা প্রতিনিধি:
কুমিল্লার চান্দিনায় মুক্তিযোদ্ধার বাড়ীতে গভীর রাতে হামলার ঘটনা ঘটেছে। হামলার সময় ভাংচুর ও লুটপাট করা হয়েছে। এ সময় মুক্তিযোদ্ধা ও তার পরিবারের দুজনকে মেরে আহত করা হয়েছে। উক্ত ঘটনায় চান্দিনা থানায় মুক্তিযোদ্ধা মেসবাউল ইসলাম একটি মামলা দায়ের করেছেন।
চান্দিনা থানার জোয়াগ ইউনিয়নের কৈলাইন মুক্তিযোদ্ধা মেসবাউল ইসলামের বাড়ীতে এ হামলার ঘটনা ঘটে।
উক্ত ঘটনায় চান্দিনা থানার অফিসার ইনচার্জ শামস উদ্দিন মোহাম্মদ ইলিয়াছ জানান, মুক্তিযোদ্ধার বাড়ীতে হামলার খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত পুলিশ পাঠাই। রাত ৩টায় সেখানে পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঐ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।


প্রত্যেক্ষদর্শী ও স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, মুক্তিযোদ্ধার সাথে তার পাশর্^বর্তীদের জমিসংক্রান্ত বিরোধ রয়েছে। সেই বিরোধে মুক্তিযোদ্ধা মেসবাউল ইসলাম আদালতের রায় পেয়ে জমি দখল করে বাড়ী নির্মাণ করে। সেই থেকে এই ঘটনার সূত্রপাত। তবে মুক্তিযোদ্ধা পরিবারের দাবী জোর পূর্বক জমি দখলের জন্য হত্যার উদ্দেশ্যে গভীর রাতে তার পরিবারের উপর হামলা করা হয়েছে। হামলার সময় প্রতিপক্ষের লোকজন লুটপাট ও ভাংচুর করেছে। উক্ত ঘটনায় চান্দিনা থানায় ৪জনের নাম উল্লেখ করে ও ১৮/২০জনকে অজ্ঞাত করে মামলা দায়ের করা হয়েছে। জোয়াগ ইউনিয়নের চেয়ারম্যান ও স্থানীয় মেম্বার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০