December 1, 2022, 5:47 am

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

চান্দিনায় অর্ধশতাধিক ভুয়া আইডি কার্ড ও জন্মসনদসহ আটক এক

চান্দিনায় অর্ধশতাধিক ভুয়া আইডি কার্ড ও জন্মসনদসহ আটক এক ——
মোঃ মহিউদ্দিন সরকার
কুমিল্লার চান্দিনায় ভুয়া আইডি কার্ড ও জন্মসনদসহ মাহমুদ হাসান (২৮) নামে এক কম্পিউটার দোকানিকে আটক করেছে পুলিশ। মাহমুদ হাসান চান্দিনা উপজেলার জোয়াগ ইউনিয়নের কৈলাইন নতুন বাজার এলাকার আলী নেওয়াজের ছেলে।

শনিবার দুপুরে চান্দিনা উপজেলা জোয়াগ বাজার থেকে তাকে আটক করা হয়। এ সময় তার দোকান থেকে ৫৮ টি ভুয়া জাতীয় পরিচয়পত্র, বেশ কয়েকটি ভুয়া জন্মসনদপত্র এবং একটি কম্পিউটার জব্দ করে পুলিশ।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল ফয়সল জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপপরিদর্শক (এস.আই) নাজির আহমেদসহ থানা পুলিশের একটি দল তাকে আটক করে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করেছে পুলিশ।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১