November 30, 2022, 8:50 pm

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

চাঁদপুর সদর সহ কোন হাসপাতালে চিকিৎসা হলো না গর্ভবতী রোগী ”মারজানার” একলামসিয়ার।

চাঁদপুর সদর সহ কোন হাসপাতালে চিকিৎসা হলো না গর্ভবতী রোগী ”মারজানার” একলামসিয়ার।

আবু রায়হান (চাঁদপুর জেলা প্রতিনিধি)

গত ০৪/০৯/২০১৯ ইং তারিখ রোজ বুধবার, চাঁদপুরের প্রফেসর পাড়ার ”মারজানা হক” নামের গর্ভবতী রোগীকে অতিরিক্ত খিচুনীর জনিত কারনে; দ্রুত বেনে করে চাঁদপুর জেনারেল হাসপাতালে নিয়ে আসে তার পরিবার।

জেনারেলে কর্তব্যরত ডাক্তাররা ইনজেকশন দিয়ে রোগীর অবস্থা দেখে তাকে অন্য হাসপাতালে নেওয়ার কথা বলে। তারপর সে বেনে করে রোগী মারজানাকে প্রিমিয়ার হাসপাতালে নিয়ে আসে; প্রিমিয়ারের ডাক্তারগণ গেইট থেকে রোগীকে দেখে সদরে নেওয়ার কথা বলেন।
তারপর সকলে মিলে ২৫০ শস্য বিশিষ্ট চাঁদপুর সদর হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসে।

কর্তব্যরত ডাঃ ও মেডিকেল অফিস্যার রোগীর অবস্থা নির্ণয় করে রক্তচাপ পরীক্ষা করে ১৪০/১০০ দেখতে পান। রোগীর পরিবারকে জিজ্ঞাসা করেও জানেন এ মাসের ২২ তারিখ রোগীর বাচ্চা প্রসবের তারিখ নির্নয় করা হয়েছে। সব কিছু বিশ্লেশন করে মেডিকেল অফিস্যার ডাঃ এস এম কাজল বলেন, রোগীকে আপনারা দ্রুত ঢাকায় নিয়ে সিজার করুন তাহলে কাউকে বাচানো যাবে না।

মেডিকেল অফিস্যারকে রোগীর রোগ সম্পর্কে জিজ্ঞাসা করলে তিনি বলেন! রোগীর রোগটি হলো একলামসিয়া; যা গর্ভবস্থায় উচ্চরক্তচাপ জনিত কারনে হয়ে থাকে আর এর চিকিৎসা চাঁদপুরে কোথায়ও নেই!

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১