December 1, 2022, 6:48 am

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

চাঁদপুর মতলবে ঈদ সামগ্রী বিতরন!

সানা উল্লাহ খানঃ
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার ২২ ইউনিয়নের দুস্থ, নিঃস্ব, ছিন্নমূল, গরিব, দুঃখী, বস্ত্রহীন শিশু, বৃদ্ধ, নারী-পুরুষের মাঝে ২০ হাজার ঈদ বস্ত্র বিতরণ করেছেন আহসান গ্রুপ লিমিটেডের পরিচালক শিল্পপতি এম ইসফাক আহসান। সোমবার ২৭ মে সারাদিন এইসব বস্ত্র বিতরণ করেন তিনি।

এ সময় আহসান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী এএসএম কামরুল আহসান (সিআইপি), মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এইচএম গিয়াস উদ্দিনসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শিল্পপতি এম ইসফাক আহসান দুই উপজেলার ঈদ বস্ত্র উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস ও উপজেলা চেয়ারম্যান এইচএম গিয়াস উদ্দিনের মাধ্যমে পৌঁছে দেন। এছাড়া তিনি পৈত্রিক নিবাস কলাকান্দা ইউনিয়নের লতুরদি সরকার বাড়ি থেকে ৩০০০ ঈদ বস্ত্র উপস্থিত দুস্থ, ছিন্নমূল, গরিব, দুঃখী মানুষের মাঝে বিতরণ করেন।
Chat Conversation End
Type a message…

More stories requested.

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১