November 30, 2022, 9:46 pm

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

চাঁদপুরে মতলবে মসজিদের কক্ষে ৩ শিশুর লাশ

চাঁদপুরে মতলবে মসজিদের কক্ষে তিন শিশুর লাশ
চাঁদপুর জেলা প্রতিনিধিঃ

চাঁদপুরে মতলব দক্ষিণে একটি মসজিদে ইমামের কক্ষ থেকে তিন শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ শুক্রবার বিকেলে মতলব পৌরসভার পূর্ব কলাদী জামে মসজিদে এই ঘটনা ঘটে।

মৃত তিন শিশু হচ্ছে, মসজিদের ইমাম মাওলানা মোঃ জামাল উদ্দিনের আট বছরের শিশু আব্দুল্লাহ আল নোমান, মতলবের উত্তর নলুয়া গ্রামের জসিম উদ্দিনের ১৫ বছরের শিশু রিফাত হোসেন এবং মতলবের নাটশাল গ্রামের মৃত কামাল হোসেনের ১২ বছরের শিশু মো. ইব্রাহীম।

এই তিন শিশুর লাশ মসজিদের ইমাম মাওলানা জামালউদ্দিনের কক্ষ থেকে উদ্ধার করা হয়। মতলব দক্ষিণ থানার ওসি স্বপন আইচ জানান, তিন শিশুর শরীরে কোন ধরনের কাটা ছেড়া বা জখমের চিহ্ন নেই। তবে কি কারণে একসঙ্গে তিন শিশুর মৃত্যুর ঘটনা ঘটেছে পুলিশ তা খতিয়ে দেখছে।

মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মাহবুবুর রহমান জানান, ‘যেহেতু শিশুদের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। ধারণা করা হচ্ছে, ইমাম সাহেবের কক্ষে শ্বাসরুদ্ধ হয়ে তারা মারা যায়। ‘

স্থানীয়রা বলেছেন, দুপুরে জুমার নামাজের পর কোন একসময় এই ঘটনা ঘটে। এদিকে, একসঙ্গে তিন শিশুর মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১