August 8, 2022, 5:13 pm

#
ব্রেকিং নিউজঃ
কাজ করতে গিয়ে লাশ হয়ে ফিরলেন নাঙ্গলকোটের যুবক মামুন।লাকসামে কলেজ অধ‍্যক্ষের বিরুদ্ধে প্রতিষ্ঠাতার সংবাদ সম্মেলন।স্বামীর বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে গৃহবধূকে যৌন নিপীড়ন ও হত্যাচেষ্টা।লাকসামের আপন ছোট বোনকে ধর্ষণ করলেন বড় ভাই।সাংবাদিককে মাদক ব্যবসায়ী আসিফের হুমকি,থানায় জিডি।আল-কায়েদার শীর্ষ নেতা আয়মান আল-জাওয়াহিরিকে আফগানিস্তানে মার্কিন ড্রোন হামলায় নিহত।কুমিল্লার কাগজের সম্পাদকের সম্মানে ফ্রান্সে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলা এসোসিয়েশনের নৈশভোজ।আজ ঝিনাইদহের কৃতি সন্তান বাংলাদেশের গর্ব মনির খানের জন্মদিনথাকছিনা আর ডিজিটালে By হাজী কাজী নজরুল ইসলাম।রক্তঋণের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।

চাঁদপুরের হাইমচরে স্বেচ্ছাসেবী সংগঠন নবীন সমাজ কল্যানের পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত।

সালে আহমেদ,নিজস্ব প্রতিবেদকঃ

তারুণ্যে উদ্ভাসিত সামাজিক, মানবিক এবং ধর্মীয় মূল্যবোধ জাগ্রত করে সম্প্রীতির বন্ধন দৃঢ় করার লক্ষ্যে কাজ করা ঐতিহ্যবাহী স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন নবীন সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে প্রতি বছরের মতো মাহে রমজান -২০২২ উপলক্ষে হাইমচরের ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান বাজাপ্তী রমনী মোহন উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়ামে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

উপদেষ্টামন্ডলী,প্রতিষ্ঠাতা, পরিচালনা কমিটি, সাবেক কার্যকরী কমিটি, শুভাকাঙ্ক্ষীদের পরামর্শ ও সার্বিক সহযোগিতায় ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে দীর্ঘদিন পর প্রবাস থেকে আগত সংগঠনের প্রধান উপদেষ্টা হোসাইন মিয়া ভুট্টো ও পরিচালনা পরিষদের অন্যতম সদস্য মোঃ সোহাগ দেওয়ান কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

সংগঠনের উপদেষ্টা হাজী মোঃ আলী গাজীর সভাপতিত্বে রাসেল আহমেদ গাজী ও সাবেক সাংগঠনিক সম্পাদক ওসমান মৃধ্যার যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীন সমাজ কল্যাণ পরিষদের প্রধান উপদেষ্টা: হোসাইন মিয়া ভুট্টো,প্রধান আলোচক হিসাবে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জনাব মাওলানা আব্দুর রহমান হামিদী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
বাজাপ্তী রমনী মোহন উচ্চ বিদ্যালয়ের
প্রধান শিক্ষক জনাব এম এ মান্নান সিকদার, সংগঠনের উপ-পরিচালক দেওয়ান মোঃ আলমগীর হোসাইন,পরিচালনা পরিষদের অন্যতম সদস্য
সোহাগ দেওয়ান,সাইফুল ইসলাম শরীফ,
মেঘনা একতা যুব সমাজ কল্যাণ সংস্থার গাজীর বাজার শাখার সভাপতি সৈয়দ আহমেদ গাজী।

আরো উপস্থিত ছিলেন নবীন সমাজ কল্যাণ পরিষদের সাবেক সাধারণ সম্পাদক:ওয়ালিউল্লাহ পাটোয়ারী,সাংগঠনিক সম্পাদক:দেলোয়ার হোসেন,
যুগ্ন-সাধারন সম্পাদক: ইয়াছিন দেওয়ান, কোষাধ্যক্ষ: সুমন মৃধা,ইনসাফ সমাজ কল্যাণ পরিষদের
পরিচালক আল মামুন,সভাপতি নান্টু হোসেন নয়ন, সেক্রেটারি আবুল খায়ের,গাজীর বাজার স্পোর্টিং ক্লাবের রাজু পাটোয়ারী, রাব্বানী।সংগঠনের ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক: রাজু তালুকদার,
শিক্ষা বিষয়ক সম্পাদক: শাকিল ডালি, দপ্তর সম্পাদক: আলমগীর হোসেন শাহিন, ইয়ামিন,রাব্বি,আবদুল্লাহ, আল-আমিন, ইসমাইল সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও সাধারণ মানুষ।

ইফতার মাহফিলে মোনাজাত প্রার্থনা করে দেশ,জাতি ও সংগঠন উত্তরোত্তর সাফল্য কামনা করে দোয়া কামনা করা হয়।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১