January 28, 2023, 10:23 am

#
ব্রেকিং নিউজঃ
সাবেক এমপি জয়নাল আবেদীন ভূঁইয়ার ১৮তম মৃত্যু বার্ষিকী পালিত।সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের সভা অনুষ্ঠিত।বরুড়ায় বীর মুক্তিযোদ্ধা সাবেক সাংসদ অধ্যাপক নুরুল ইসলাম মিলন’র উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ।তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে ৭ তম শ্রেণীর ছাত্র মাহীন কে পিটিয়ে আহত করল কারা ?নিখোঁজ সংবাদ😥সোনারগাঁয়ে আশা রিয়ারচর নাশকতা মামলার আসামীরা জামিনে এসে অস্ত্রের মহড়া এলাকাবাসী আতঙ্কে।ব্রাহ্মণবাড়িয়ায় নিরাপদ অভিবাসন ও পুনরেকত্রীকরণ বিষয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়।কুমিল্লায় স্ত্রী হত্যায় স্বামীর মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।পেকুয়ায় গলা কেটে টমটম নিয়ে যাওয়ার সময় ডাকাত আটক।চন্দ্রগঞ্জ বাজার বণিক কল্যাণ সমিতি নির্বাচন-২০২৩ ১৮টি পদে প্রার্থী ২৭ জন, ৭টিতে একক প্রার্থী।

চাঁদপুরের মতলবে ছেলে ধরা সন্দেহ করে এক ব্যাক্তিকে মারধর করে এলাকাবাসি

মো : আরিফ হোসাইন, (মতলব দক্ষিণ প্রতিনিধি).

মতলব দক্ষিন থানার গতকাল ১২টায় খিদিরপুর এলাকায় এক ব্যাক্তিকে ছেলে ধরা সন্দেহ করে মারধর করার অভিযোগ উঠেছে, ওনার সাথে মধুর বাসা কাটার সরঞ্জাম ও মধুর ব্যাগ ছিল। পোলা চোর সন্দেহ করে মারতে মারতে খিদিরপুর এলাকা থেকে নারায়নপুর বাজারে নিয়ে আসে, মতলব দক্ষিন থানা পুলিশ ঘটনার খবর পেয়ে উত্তেজিত জনতার কাছ থেকে অভিযুক্ত ব্যাক্তিকে উদ্দার করে পুলিশ হেফাজতে নিয়ে যায়।

মতলব দক্ষিন থানার ওসি ঘটনা তদন্তকরে বলেন, উক্ত অভিযোগটি সম্পুন্ন গুজব এবং ওনি একজন মধুর বাসা কাটার পেশার লোক। এই বিষয়টি নিয়ে ওসি নিজে (মতলব দক্ষিন থানা পুলিশ নামের) ফেসবুক আইডিতে একটি পোস্ট করেন, তা হুবাহুব তুলে ধরা হলো।

প্রিয় মতলব (দঃ) বাসী আসসালামুআলাইকুম,
অদ্য মতলব দক্ষিণ থানায় ছেলে ধারা গুজবে যে, ঘটনাটি ঘটেছে-তা- নিতান্তই গুজব। প্রকৃত পক্ষে উক্ত লোকটি মধুর চাক কাটা একজন লোক। তার হাতে সামান্য পরিমান মধু পলিথিন ব্যাগে ছিল। কয়েকজন যুবক তার মধু নেওয়াতে সে প্রতিবাদ করায় যুবকরা ছেলে ধরা বলে এই ঘটনাটি ঘটায়। মোটকথা গুজবে কান দিবেন না।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১