December 1, 2022, 7:43 am

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

চাঁদপুরের নতুন প্রজন্ম শিল্পী জহিরুল আলম (জয়) ঈদে আসছে নতুন এ্যলবাম

চাঁদপুরের নতুন প্রজন্ম শিল্পী জহিরুল আলম (জয়) ঈদে আসছে নতুন এ্যলবাম

রিয়াজ শাওনঃ
চাঁদপুর জেলার হাজিগন্জ উপজেলার টোরাগড় এর বাসিন্দা জহিরুল আলম (জয়)। ভক্তদের কাছে তিনি রেফস্টার তানজিম নামেই পরিচিত। বিশেষ করে হাজিগন্জে সবার পরিচিত মুখ রেফস্টার তানজিম। বর্তমানে দেশের রেফ জগৎতে বেপক সাড়া পেলে দিয়েছে তানজিম।

নতুন প্রজন্মের এই রেফ শিল্পী ইতিমধ্যে চাঁদপুরবাসীকে উপহার দিয়েছে বেশ কিছু জনপ্রিয় গান। জনপ্রিয় গানগুলো হল’ চাঁদপুরের গডফাদার ” কেন তুমি চলে গেলে ‘ মাইয়া ৪২০’ সহ অনেক গান যা চাঁদপুর তরুণ প্রজন্মের এক সময় মুখে মুখে ছিলো। সঙ্গীত জগৎতে এই নতুন মাত্র গানকে বলা হয় “রেফ সং” তার রেফের ঝলকানিতে মুগ্ধ তরুণ তরুণী।

বর্তমানে তানজিম নিজেই গান লিখেন এবং গানের সুর তোলেন। রেকর্ডিং স্টুডিও দিয়েছে এবং নতুন পুরান বেশ কিছু গান কভার করছেন। রেফ সং ছাড়াও ক্যলাসিক গান করেন তানজিম। তার গানের বর্তমান এবং ভবিষ্যৎ কি? যানতে চাইলে তিনি বলেন” আমি গানকে অনেক ভালোবাসি গান নিয়েই থাকতে চাই। চাঁদপুরবাসীকে নতুন কিছু দেওয়ার চেষ্টা করছি। আমি একটি ব্যান্ড খোলার চিন্তা করছি। রেফ গানের মাঝে চাঁদপুরকে পরিচিত করতে চাই এটু ভিন্ন রুপে। সবাই আমার জন্য দোয়া করবেন।

এই ঈদের আসছে তার ” cypher “এতে তানজিমকে দেখা যাবে নতুন রুপে নতুন গানে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১