January 28, 2023, 10:27 am

#
ব্রেকিং নিউজঃ
সাবেক এমপি জয়নাল আবেদীন ভূঁইয়ার ১৮তম মৃত্যু বার্ষিকী পালিত।সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের সভা অনুষ্ঠিত।বরুড়ায় বীর মুক্তিযোদ্ধা সাবেক সাংসদ অধ্যাপক নুরুল ইসলাম মিলন’র উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ।তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে ৭ তম শ্রেণীর ছাত্র মাহীন কে পিটিয়ে আহত করল কারা ?নিখোঁজ সংবাদ😥সোনারগাঁয়ে আশা রিয়ারচর নাশকতা মামলার আসামীরা জামিনে এসে অস্ত্রের মহড়া এলাকাবাসী আতঙ্কে।ব্রাহ্মণবাড়িয়ায় নিরাপদ অভিবাসন ও পুনরেকত্রীকরণ বিষয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়।কুমিল্লায় স্ত্রী হত্যায় স্বামীর মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।পেকুয়ায় গলা কেটে টমটম নিয়ে যাওয়ার সময় ডাকাত আটক।চন্দ্রগঞ্জ বাজার বণিক কল্যাণ সমিতি নির্বাচন-২০২৩ ১৮টি পদে প্রার্থী ২৭ জন, ৭টিতে একক প্রার্থী।

চাঁদপুরের নতুন পুলিশ সুপার হতে যাচ্ছেন মাহবুবুর রহমান পি পি এম।

চাঁদপুরের নতুন পুলিশ সুপার হতে যাচ্ছেন মাহবুবুর রহমান পি পি এম।

মোঃআবু রায়হান (চাঁদপুর জেলা প্রতিনিধি)

খুলনা বিভাগের চুয়াডাঙ্গার বর্তমান পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান পি পি এম চাঁদপুরের পুলিশ সুপার হিসেবে বদলি হয়ে আসছেন। গত সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক পরিপত্রে এ তথ্য জানা যায়।

গত বছরের ১ আগস্ট চাঁদপুর পুলিশ সুপার শামসুন্নাহার ঢাকা রমনা থানায় বদলি হওয়ার পর জিহাদুল কবিরকে পুলিশ সুপার নিযুক্ত করা হয়। সম্প্রতি তাকে অতিরিক্ত ডিআইজি হিসেবে পদোন্নতি করে দেয়া হয়েছে।
পাবনা জেলার মোঃ মাহবুবুর রহমান ব্যক্তিজীবনে ১ কন্যা ও ১ ছেলের জনক। তার সহধর্মিণী ঢাকায় কর্মরত সন্তান সহ সেখানে থাকেন।

এসপি মাহবুবুর রহমানের কর্মজীবন প্রসঙ্গে জানা যায়; পুলিশ সুপার মাহবুবুর রহমান পি পি এম ২০তম বি সি এস (পুলিশ) ক্যাডারে পেয়ে ২০০১ সালে বাংলাদেশ পুলিশের সহকারী পুলিশ সুপার হিসেবে যোগদান করেন এবং ট্রেনিং করে যশোর জেলা পুলিশে ২০০৩ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেন।

তারপর র‌্যাব-৫ এ রাজশাহীতে যোগদান করে লেঃ কর্ণেল পি পি এম পদবির অন্তভূক্ত হন। সেখানে দায়িত্ব পালন শেষে পুনরায় পুলিশে ফিরে এসে ঢাকা মহানগর পুলিশে (ডিএমপি) পর্যায়ক্রমে সহকারী পুলিশ কমিশনার (এসি) ও অতিরিক্ত ডেপুটি পুলিশ অব কমিশনার (এডিসি) হিসেবে দায়িত্ব পালন করেন। পরে জাতিসংঘ মিশনে দায়িত্ব পালন করতে আইভেরিকোস্টে যান। মিশন থেকে ফিরে পুলিশের স্পোশল ব্রাঞ্চ (এসবি) তে যোগদান করেন। এসবিতে থাকা অবস্থায় তিনি সিটিএসবি ও ইমিগ্রেশন পুলিশে দায়িত্ব পালন করেন। এরপর তিনি ২৮ সেপ্টেম্বর ২০১৭ থেকে চুয়াডাঙ্গার পুলিশ সুপার হিসেবে পালন করেছেন।

এর আগে তিনি ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিশেষ শাখার (এসবি) ইমিগ্রেশন পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন।
চাঁদপুর কবে আসছেন এমন প্রশ্নে তিনি সাংবাদিকদের জানান; আমার আগামি রোববার (৮ সেপ্টেম্বর) চাঁদপুর জেলা পুলিশে যোগদানের সম্ভাবনা রয়েছে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১