December 1, 2022, 6:41 am

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

“চাঁদপুরের আতংকিত সাধারণ মানুষ,পদ্মা সেতুতে মাথা লাগবে গুজব ছড়িয়ে পড়েছে চারদিকে “

রিয়াজ শাওনঃচাঁদপুর সদর প্রতিনিধিঃ

একটি বাংলাদেশের একটি স্বপ্ন। তৈরি হবে পদ্মা সেতু ভাগ্যাবদলাবে দক্ষিণশনের মানুষর। বাংলার মানুষের স্বপ্নের সেই পদ্মা সেতু নিয়ে এই বার ছাড়ালো হচ্ছে গুজব।

সাম্প্রতিক সময়ে সোশাল মিডিয়াতে একটি বার্তা ছড়িয়ে দিয়েছে কে বা কারা?। “পদ্মা সেতুতে মানুষের মাথা লাগবে,সারা দেশে ৪২ টি টিম মাথা যোগার করছে। ছোট ছোট শিশুর মাথা লাগবে” ঠিক এমনই একটি বার্তা ছড়িয়ে পড়েছে। ফলে চাঁদপুরে গ্রামীন সাধারণ মানুষের মাঝে এই আতংক ছড়িয়ে পড়েছে এবং শিশু স্কুলের যাওয়া বন্ধ করে দিয়েছে। স্কুলগুলো শিক্ষার্থীদের উপস্থিতি একেবারে কমে গেছে।
রাস্তায় ও নামতে ভয় পাচ্ছে শিশুরা।

চাঁদপুর তালতলা এলাকায় একজনকে গলাকাটা দলের লোক হিসেবে সন্দেহ করে গনপিটনি দিয়েছে এলাকাবাসী। অনেক দিকে মতলব উপজেলা একজনেও সন্দেহ করে মারধোর করার খুবই পাওয়া গেছে। যদিও তিব্র নিন্দা জানিয়েছে অনেক এই ঘটনার জন্য।

এদিক পদ্মা সেতু কতৃপক্ষের একটি বিজ্ঞতির মাঝে যানি দিয়েছেন। এই তথ্যটি সম্পূর্ণ মিথ্যা এবং গুজব । কেউ উদ্দেশ্যপ্রনীতি ভাবে এটা ছড়াছে। এই গুজবে দেশবাসীকে নাক না দেওয়ার আহবান জানিয়েছেন।

অন্যদিকে চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির যানিয়েছেন ” গুজবে কান না দিতে আহবান জানিয়েছেন এবং যারা গুজব ছড়িয়েছে তার বিরোধে ব্যবস্থা নিবে”বাংলাদেশ স্বপ্নের পদ্মা সেতু। নিজস্ব অর্থায়নে তৈরি হচ্ছে পদ্মা সেতু। সেই সেতুকে কোন ভাবে বিতর্কিত কারার জন্য কোন মহল গুজব ছড়াছে বলে যানিয়েছেন বিশিষ্টমহল।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১