November 30, 2022, 8:36 pm

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

চাঁদপুরবাসীর জন্য এই ঈদে একটি ছোট্ট সুখবর দিতে চায় জেলা পুলিশ!

চাঁদপুরবাসীর জন্য এই ঈদে একটি ছোট্ট সুখবর দিতে চায় জেলা পুলিশ!

প্রতিদিন হাজার যাত্রী চাঁদপুর লন্ছঘাট দিয়ে যাতায়াত করেন দেশের বিভিন্ন প্রান্তে। অনেক সময় আপনারা অনেক অযাচিত হয়রানি ও অনাকাঙিক্ষত পরিস্থিতির সম্মুখীন হন। কখনো লঞ্চের কেবিন বয় দুর্ব্যবহার করছে কিংবা সিএনজি অতিরিক্ত ভাড়া দাবী করছে। কিংবা হয়তো অতিরিক্ত যাত্রী বোঝাই করে লঞ্চটি যাত্রা করেছে । এ সকল পরিস্থিতিতে যাত্রীরা অতিদ্রুত এর সমাধান চান কিংবা নিদেনপক্ষে পুলিশের কাছে অভিযোগটি দিতে চান।

আপনাদের এ সকল দুর্ভোগ লাগবে এবং ঈদ যাত্রা নিরাপদ ও নির্বিঘ্ন করতে চাঁদপুর জেলা পুলিশ নিম্নোক্ত পদক্ষেপ গ্রহণ করেছে:

1. লঞ্চঘাটে সিএনজি ও অটো বাইকের এলাকা ভিত্তিক স্ট্যান্ড নির্ধারণ করেছে

2. 999 এবং সদর থানার ডিউটি অফিসারের মোবাইল নাম্বারসহ বিলবোর্ড স্হাপণ করেছে যাতে যেকোনো প্রয়োজনে পুলিশের সহায়তা চাইতে পারেন

3. লঞ্চের কেবিন বয়দের ইউনিফর্ম পরিধান করানোর জন্য লঞ্চে নিয়মিত পুলিশ টহল করবে

4. ঘরমুখো মানুষের চাপ সামলাতে লঞ্চঘাট থেকে বেরোনোর ও ঢোকার রাস্তা ওয়ান ওয়ে করা হয়েছে

5. যাত্রী হয়রানি না করতে কুলি শ্রমিকদের কঠোরভাবে নিষেধ এবং তাদের ইউনিফর্ম পরিধান বাধ্যতামূলক করা হয়েছে ।

আর কি চাই, বলুন! আশা করছি এ সকল উদ্যোগের সুফল পাবে ঈদে ঘরমুখো লাখো মানুষ। এর বাইরেও যদি কোন সমস্যা থাকে সেটাও আমাদের নজরে আনুন, কথা দিচ্ছি সমাধানের সর্বোচ্চ চেষ্টা করব ।

সবাইকে ঈদের অগ্রিম শুভেচ্ছা ।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১