July 4, 2022, 8:53 pm

#
ব্রেকিং নিউজঃ
ভালো থাকা By নিপা সিকদার!আওয়ামী লীগের প্রতিষ্টা বার্ষিকী ও পদ্মা সেতুর উদ্বোধনীতে – সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগ।সৌদি আরবের রিয়াদে আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন।বকশীগঞ্জে তিন বছরেও গ্রেফতার হয়নি ধর্ষক মিনার, স্কুল ছাত্রীর পড়া লেখা বন্ধ।পেকুয়ায় মৎস্য অফিসের অভিযানে চিংড়ি রেণু, বেহুন্দি জাল জব্দ ও জরিমানা আদায়।কুমিল্লা জেলার শ্রেষ্ঠ সার্কেল মুহিতুল।“কুমিল্লা-৩৫০০” এর সিলেট ও সুনামগঞ্জে ত্রান-সাহায্য প্রদান।আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী ও পদ্মা সেতুর শুভ উদ্বোধন উপলক্ষে সংবাদ সম্মেলন।বকশীগঞ্জের সাধুরপাড়ায় বন্যার্ত এলাকায় ত্রাণের চাল বিতরণ।যুক্তরাষ্ট্রে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ৬ জনের মৃত্যু।

চন্দ্রঘোনা ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিলেন বিপ্লব মারমা।

ঝুলন দত্ত, কাপ্তাই ( রাঙামাটি) প্রতিনিধিঃ

কাপ্তাই উপজেলার ১ নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিলেন সাবেক জাতীয় দলের ফুটবলার ও ১ নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বিপ্লব মারমা।

সোমবার(১৬ মে) সকাল সাড়ে ১০ টায় তিনি তাঁর সমর্থকদের নিয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা তানিয়া আক্তার এর নিকট মনোনয়ন পত্র জমা দেন।
এইসময় ২ নং রাইখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মংক্য মারমা সহ তাঁর সমর্থকরা উপস্থিত ছিলেন।
এইসময় বিপ্লব মারমা সাংবাদিকদের বলেন, আমি অতীতে সুনাম ও দক্ষতার সাথে এই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছি। আমি আশা করছি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে আমি বিপুল ভোটে জয়লাভ করবো।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১