January 30, 2023, 5:16 am

#
ব্রেকিং নিউজঃ
আ.লীগ জাতীয় পরিষদের সদস্য এম আলাউদ্দিন মিয়ার সুস্থ্যতা কামনায় মিলাদ মাহফিল।এলাকার প্রভাবশালীদের অত্যাচারে অতিষ্ঠ অসহায় একটি পরিবার।লাকসামে ৭টি বিদ্যালয়ে ইংরেজি ভার্সন উদ্বোধন এবং ইমামদের সাথে বৈঠক করলেন এলজিআরডি মন্ত্রী।কুমিল্লায় এমপি সীমার শীতবস্ত্র বিতরণ ও আওয়ামী লীগ সরকারের উন্নয়ন বিষয়ক আলোচনা সভা।সাতকানিয়া সরকারি কলেজের ব্যাচ’৯৯ পুণর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত।কুমিল্লায় আর্তমানবতার সেবায় নেয়ামতউল্লাহ ফাউন্ডেশনের আত্ব প্রকাশ।ক্ষতবিক্ষত মরদেহে নির্যাতনের ছাপ স্পষ্ট! মামলা না নিয়ে উল্টো হুমকি।সাবেক এমপি জয়নাল আবেদীন ভূঁইয়ার ১৮তম মৃত্যু বার্ষিকী পালিত।সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের সভা অনুষ্ঠিত।বরুড়ায় বীর মুক্তিযোদ্ধা সাবেক সাংসদ অধ্যাপক নুরুল ইসলাম মিলন’র উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ।

চন্দ্রগঞ্জ বাজার বণিক কল্যাণ সমিতি নির্বাচন-২০২৩ ১৮টি পদে প্রার্থী ২৭ জন, ৭টিতে একক প্রার্থী।

মোঃ ইসমত দ্দোহা, স্টাফ রিপোর্টার :

লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ বাজার বণিক কল্যাণ সমিতির আসন্ন ত্রি-বার্ষিক নির্বাচনে ১৮টি পদের বিপরীতে ২৭ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।
আজ মঙ্গলবার (২৪ জানুয়ারী) দুপুর ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নির্বাচন কমিশন কার্যালয়ে (গণমিলনায়তন) এ মনোনয়ন দাখিল করা হয়।
এতে সভাপতি পদে এম ছাবির আহম্মদ ও মিজানুর রহমান বিপ্লব, সহ-সভাপতি পদে আলী করিম ও গৌতম মজুমদার, সাধারণ সম্পাদক পদে মাওঃ আবদুল কুদ্দুছ, মফিজুল আলম স্বপন ও মোহাম্মদ আলী
সহ-সাধারণ সম্পাদক পদে কাজী মামুনুর রশিদ বাবলু, সাংগঠনিক সম্পাদক পদে বাবুল হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক পদে মিনহাজুর রহমান বিনতু ও মোঃ জাহাঙ্গীর আলম, অর্থ সম্পাদক পদে মো. সাহাব উদ্দিন, আইন বিষয়ক সম্পাদক পদে মো. সেলিম ও মুনসুর আহাম্মদ ভূঁইয়া, শিক্ষা ও ধর্ম বিষয়ক সম্পাদক পদে মো. জসিম উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামীম আহাম্মদ শাহাদাৎ ও মো. সালাউদ্দিন, প্রচার সম্পাদক পদে নাছির খাঁন, দপ্তর সম্পাদক পদে মোঃ সেলিম, কার্যনির্বাহী সদস্য পদে অঞ্জন কুমার কুরী, সাজু পাটোয়ারী, মোঃ গিয়াস উদ্দিন, সামছু উদ্দিন রাজু, জামাল পাশা, নূরউদ্দিন পারভেজ, মো. শাহনেওয়াজ ও নাজমুল হোসেনসহ ২৭ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।
নির্বাচন পরিচালনা উপ-পরিষদের নির্বাচন কমিশনার বাবু শান্তি রঞ্জন পাল ও মো. আলী হোসেন ২৭ জনের মনোনয়নপত্র দাখিলের সত্যতা নিশ্চিত করে বলেন, অবাধ ও সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে কমিশনের সবধরনের প্রস্তুতি রয়েছে। আগামী ১১ ফ্রেব্রুয়ারী বণিক কল্যাণ সমিতির ভোট গ্রহণের তারিখ নির্ধারিত আছে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১