December 4, 2022, 6:55 pm

#
ব্রেকিং নিউজঃ
বরুড়ায় চাঁদা না দেয়ায় সৌদি প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা! আশংকাজনক অবস্থায় কুমেকে ভর্তি।নিউ মিলিনিয়াম স্টুডেন্টস কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশন বড় হরিপুর, বরুড়া, কুমিল্লা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত।মুসলিম হেলফেনর ও সোশ্যাল এইড এর উদ্যোগে হতদরিদ্র ৬০০ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন।সিরাজগঞ্জের এনায়েতপুরে প্রতিবন্ধী দিবসে প্রচেষ্টার র‌্যালী।ফুটবল যুদ্ধে ইরানকে হারিয়ে শেষ ষোলোতে যুক্তরাষ্ট্র।খালেদ বিন ওয়ালিদ আলবি ফুল ব্রাইট স্কলার্শীপে ইউনিভার্সিটি অব আরিজোনায় পড়বে।চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে ১ কিশোর নিহত।চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনের প্রথম বর্ষপূতি উপলক্ষে জনসভা।লক্ষ্মীপুরে নিসচা ‘র প্রতিষ্ঠাবার্ষীকী পালিত ও উপহার বিতরণ।মহেশপুর শ্যামকুড়ে আন্তঃ সীমান্ত মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত।

চট্টগ্রাম পাহাড়তলীতে আহত একরামের বাবা মায়ের হাতে সুজন মল্লিকা নিহত।

চট্টগ্রাম পাহাড়তলীতে আহত একরামের বাবা মায়ের হাতে সুজন মল্লিকা নিহত।

মহিন উদ্দিন মিয়াজিঃ চট্টগ্রাম

চট্টগ্রাম পাহাড়তলীতে  বন্ধুকে কুপিয়ে জখম করার পর তার স্বজনদের পিটুনিতে মারা গেছেন এক যুবক।
নগরীর পাহাড়তলী থানার লঙ্কাপাড়ায় সোমবার রাতে এ ঘটনার পর এক নারীসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত সুজন মল্লিক (২৯) পাহাড়তলী জেলে পাড়ার নির্মল মল্লিকের ছেলে।

এ ঘটনায় গ্রেপ্তার রুমি আক্তার (২৫) চট্টগ্রাম মহানগর হাকিম আদালতে মঙ্গলবার বিকালে জবানবন্দি দিয়েছেন। অন্য আসামি আব্দুল মালেককে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান পাহাড়তলী থানার ওসি মাইনুর রহমান।

তিনি বলেন, নিহত সুজন ও একরাম বন্ধু ছিল । তারা এক সাথে মাদক সেবনের পাশাপাশি বিভিন্ন অপরাধমূলক কাজে জড়িত। সম্প্রতি তাদের মধ্যে মনোমালিন্য হয়। এ নিয়ে শুক্রবার সুজন লঙ্কাপাড়ায় গিয়ে একরামকে মারার হুমকি দিয়ে আসে।

“সোমবার রাত ১টার দিকে সুজন কিরিচ নিয়ে একরামের বাসার কাছে গিয়ে তাকে হাতে কুপিয়ে জখম করে। এসময় একরামের বাবা আব্দুল মালেক, স্ত্রী রুমি ও তাদের স্বজন আবু তাহের মিলে সুজনকে মারধর করে কিরিচ দিয়ে কুপিয়ে জখম করে। এতে সুজন মারা যায়।”

এ ঘটনায় সুজনের ছোট ভাই রনি মল্লিক বাদী হয়ে একরাম, তার বাবা মালেক, স্ত্রী রুমি ও স্বজন তাহেরের বিরুদ্ধে মামলা করেন।

ঘটনার পরপর অভিযান চালিয়ে পুলিশ মালেক ও রুমিকে গ্রেপ্তার করলেও একরাম এবং তাহের পালিয়ে যায় বলে ওসি মইনুর জানান।

তিনি বলেন, মঙ্গলবার বিকালে মহানগর হাকিম সরোয়ার জাহানের আদালতে রুমি জবানবন্দি দিয়েছেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১