December 4, 2022, 7:46 pm

#
ব্রেকিং নিউজঃ
বরুড়ায় চাঁদা না দেয়ায় সৌদি প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা! আশংকাজনক অবস্থায় কুমেকে ভর্তি।নিউ মিলিনিয়াম স্টুডেন্টস কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশন বড় হরিপুর, বরুড়া, কুমিল্লা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত।মুসলিম হেলফেনর ও সোশ্যাল এইড এর উদ্যোগে হতদরিদ্র ৬০০ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন।সিরাজগঞ্জের এনায়েতপুরে প্রতিবন্ধী দিবসে প্রচেষ্টার র‌্যালী।ফুটবল যুদ্ধে ইরানকে হারিয়ে শেষ ষোলোতে যুক্তরাষ্ট্র।খালেদ বিন ওয়ালিদ আলবি ফুল ব্রাইট স্কলার্শীপে ইউনিভার্সিটি অব আরিজোনায় পড়বে।চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে ১ কিশোর নিহত।চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনের প্রথম বর্ষপূতি উপলক্ষে জনসভা।লক্ষ্মীপুরে নিসচা ‘র প্রতিষ্ঠাবার্ষীকী পালিত ও উপহার বিতরণ।মহেশপুর শ্যামকুড়ে আন্তঃ সীমান্ত মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত।

চট্টগ্রাম খুলশী থানায় মোস্ট ওয়ান্টেড অপরাধী বেলালের আত্মসমর্পণ পর,পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

চট্টগ্রাম খুলশী থানায় মোস্ট ওয়ান্টেড অপরাধী বেলালের আত্মসমর্পণ পর,পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

চট্টগ্রাম প্রতিনিদি: মহিন উদ্দিন মিয়াজি:

দিনের বেলা চট্টগ্রাম নগরীর খুলশী থানায় গিয়ে আত্মসমর্পণের পর রাতেই পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয় মোহাম্মদ বেলাল (৪৩) নামে এক যুবক।

পুলিশের দাবি, নিহত মোহাম্মদ বেলাল তালিকাভুক্ত ‘মোস্ট ওয়ান্টেড’ শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে ১৩ মামলার রয়েছে। এ ছাড়া সরকারি জমিদখল, চাঁদাবাজি, খুনসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত ছিলেন তিনি।

বুধবার দিবাগত রাত ১টার দিকে নগরীর খুলশী থানার জালালাবাদ পাহাড়ে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত বেলাল নগরীর আমবাগানে রেলওয়ে লোকোশেড কলোনির আবদুল কাদেরের ছেলে। তাদের বাড়ি কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার মোহনপুর গ্রামে।

খুলশী থানার ওসি প্রণব চৌধুরী জানান, বেলাল ১৩ মামলার আসামি। বুধবার দুপুর ১টার দিকে নিজেই থানায় আত্মসমর্পণ করেন। এর পর বেলালকে জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের ভিত্তিতে রাত ১টার দিকে তাকে নিয়ে অস্ত্র উদ্ধারে জালালাবাদ পাহাড়ে অভিযানে যায় পুলিশ। এ সময় বেলালকে ছিনিয়ে নিতে তার সহযোগীরা পুলিশের ওপর হামলা ও গুলি চালালে উভয়পক্ষে গোলাগুলি হয়। একপর্যায়ে তার সহযোগীরা পিছু হটে।

পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ বেলালকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি এলজি ও তিন রাউন্ড কার্তুজ এবং ৪টি রাম দা উদ্ধার করা হয়েছে।

বেলাল পুলিশের তালিকাভুক্ত ‘মোস্ট ওয়ান্টেড’ শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে খুলশী থানায় ১১টি মামলা আছে। নগরীর অন্য থানায় আরও দুটি মামলা রয়েছে বলে জানান ওসি।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১