November 30, 2022, 7:56 pm

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

চট্টগ্রামে ম্যাজিস্ট্রেটের হাতে সাংবাদিক’ আটক

স্টাফ রিপোর্টার গোলাপ মোস্তফাঃ
চট্টগ্রামে পাহাড়ের পাদদেশ থেকে অবৈধ বসতবাড়ি উচ্ছেদের সময় এক ভুয়া সাংবাদিককে আটক করেছে
চট্টগ্রাম জেলা প্রশাসনের ম্যাজিষ্ট্রেট।
বুধবার নগরীর পরিবেশ অধিদপ্তর সংলগ্ন বাংলাদেশ রেলওয়ের মালিকানধীন পাহাড়ে জেলা প্রশাসনের উচ্ছেদ অভিযান চলাকালে চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ তৌহিদুল ইসলাম ‘দিন প্রতিদিন’ নামক একটি পত্রিকার আইডি কার্ডসহ রনি হোসাইন নামে এই ভুয়া সাংবাদিককে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ‘ভুয়া সাংবাদিক রনি হোসাইন’ নিজের শিক্ষাগত যোগ্যতা অষ্টম শ্রেনী পর্যন্ত বলে স্বীকার করে। এসময় ‘দিন প্রতিদিন’ পত্রিকার চট্টগ্রাম ব্যুরো প্রধান হিসাবে আবদুস সামাদ রুবেল দায়িত্ব পালন করছে বলেও জানায় এই ভুয়া সাংবাদিক।

জেলা প্রশাসনের অভিযান চলাকালে আটক হওয়া ভুয়া সাংবাদিক রনি হোসাইনকে পরে খুলশি থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। এ বিষয়ে জানতে চাইলে খুলশি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব কুমার চৌধুরী বিবিসি বার্তাকে বলেন, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেটের হাতে আটক ভুয়া সাংবাদিক রনি হোসাইন বর্তমানে থানা হাজতে রয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১