December 4, 2022, 7:32 pm

#
ব্রেকিং নিউজঃ
বরুড়ায় চাঁদা না দেয়ায় সৌদি প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা! আশংকাজনক অবস্থায় কুমেকে ভর্তি।নিউ মিলিনিয়াম স্টুডেন্টস কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশন বড় হরিপুর, বরুড়া, কুমিল্লা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত।মুসলিম হেলফেনর ও সোশ্যাল এইড এর উদ্যোগে হতদরিদ্র ৬০০ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন।সিরাজগঞ্জের এনায়েতপুরে প্রতিবন্ধী দিবসে প্রচেষ্টার র‌্যালী।ফুটবল যুদ্ধে ইরানকে হারিয়ে শেষ ষোলোতে যুক্তরাষ্ট্র।খালেদ বিন ওয়ালিদ আলবি ফুল ব্রাইট স্কলার্শীপে ইউনিভার্সিটি অব আরিজোনায় পড়বে।চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে ১ কিশোর নিহত।চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনের প্রথম বর্ষপূতি উপলক্ষে জনসভা।লক্ষ্মীপুরে নিসচা ‘র প্রতিষ্ঠাবার্ষীকী পালিত ও উপহার বিতরণ।মহেশপুর শ্যামকুড়ে আন্তঃ সীমান্ত মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত।

চট্টগ্রামে বিএনপির সমাবেশে যুবদলের মারামারি

চট্টগ্রামে বিএনপির সমাবেশে যুবদলের মারামারি

বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশে যুবদলের দুপক্ষের মধ্যে দুদফা মারামারির ঘটনা ঘটেছে। এ সময় এক পক্ষ অপর পক্ষের দিকে চেয়ার ছুড়ে মারে।

আজ রোববার বিকেল ৪:২০ মিনিটের দিকে নাসিমন ভবনের দলীয় কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

চেয়ার ছোড়াছুড়ি ও এ ঘটনায় দুজনের মাথা ফেটে যায়। তাঁরা হলেন নগর যুবদলের প্রচার সম্পাদক জিল্লুর রহমান ও কর্মী হুমায়ুন।

দুদফায় প্রায় ১০ মিনিটের এই মারামারি জ্যেষ্ঠ নেতাদের হস্তক্ষেপে নিয়ন্ত্রণে আসে। বিএনপি ও যুবদলের নেতাদের সঙ্গে কথা বলে জানা গেছে, নগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন এবং সাবেক সহসভাপতি ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সাবেক দেহরক্ষী শামসুল হকের অনুসারীদের মধ্যে এই হামলার ঘটনা ঘটে। এ সময় মোশারফ সমাবেশস্থলে ছিলেন না। তবে সাধারণ সম্পাদক শাহেদ আলম ছিলেন। শাহেদ ও মোশারফ একই গ্রুপের।

বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এই সমাবেশের আয়োজন করা হয়। নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্তব্যে বলেন, যুবদলের মধ্যে স্লোগান দেওয়া নিয়ে একটু সমস্যা হয়েছিল। পরে তা ঠিক হয়ে গেছে।
👍1

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১