December 1, 2022, 7:24 am

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

চট্টগ্রামে বিআরটিএ’র অভিযানে ৭ বাসকে জরিমানা ১বাস চালকের কারাদন্ড

চট্টগ্রামে বিআরটিএ’র অভিযানে ৭ বাসকে জরিমানা ১বাস চালকের কারাদন্ড

মহিন উদ্দিন মিয়াজি: চট্টগ্রাম

চট্টগ্রামে বিআরটিএ কর্তৃক পরিচালিত অভিযানে  ১ বাস চালককে কারাদন্ড ও ৭ বাস মালিককে জরিমানা করা হয়েছে।

সোমবার (১৪ অক্টোবর) পরিচালিত ভ্রাম্যমাণ আদালত এ সাজা প্রদান করেন।

জানা যায়, মেয়াদোত্তীর্ণ লাইসেন্স দিয়ে গণপরিবহন চালানোর অপরাধে নগরীর অক্সিজেন মোড়ে চট্টগ্রাম বিআরটিএ’র নির্বাহী ম্যাজিস্ট্রেট এস, এম, মনজুরুল হক বাস চালক মোঃ আবদুল জব্বার (৪০)কে কারাদন্ড দেন।
বাস চালক আব্দুল জব্বারের লাইসেন্সটি ২০১৭ সালের আগস্ট মাসের ২৭ তারিখে মেয়াদোত্তীর্ণ হলেও তিনি ঐ লাইসেন্সটি নবায়ন না করেই নগরীর ৩ নং রুটে চট্টমেট্রো ছ ১১-১৪৩৭ নম্বরযুক্ত বাসটি চালিয়ে আসছিলেন। এ অপরাধে তাকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

অপরদিকে একই এলাকায় পরিচালিত অভিযানে গন্তব্যে না গিয়ে মাঝপথে যাত্রী নামিয়ে দেয়া,  রুট পারমিট ছাড়া যানবাহন চালানো ও ফিটনেস না থাকার অপরাধে ৭টি বাসকে মোট ১ লক্ষ ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এই ব্যাপারে বিআরটিএ’র ম্যাজিস্ট্রেট এস এম মনজুরুল হক জানান, বর্তমানে লাইসেন্স করা নিয়ে কোনো ধরনের জটিলতা নেই। তারপরও লাইসেন্সবিহীন গাড়ী চালানো জঘন্য অপরাধ। অভিযান অব্যাহত থাকবে বলে তিনি নিশ্চিত করেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১