December 4, 2022, 6:26 pm

#
ব্রেকিং নিউজঃ
বরুড়ায় চাঁদা না দেয়ায় সৌদি প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা! আশংকাজনক অবস্থায় কুমেকে ভর্তি।নিউ মিলিনিয়াম স্টুডেন্টস কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশন বড় হরিপুর, বরুড়া, কুমিল্লা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত।মুসলিম হেলফেনর ও সোশ্যাল এইড এর উদ্যোগে হতদরিদ্র ৬০০ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন।সিরাজগঞ্জের এনায়েতপুরে প্রতিবন্ধী দিবসে প্রচেষ্টার র‌্যালী।ফুটবল যুদ্ধে ইরানকে হারিয়ে শেষ ষোলোতে যুক্তরাষ্ট্র।খালেদ বিন ওয়ালিদ আলবি ফুল ব্রাইট স্কলার্শীপে ইউনিভার্সিটি অব আরিজোনায় পড়বে।চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে ১ কিশোর নিহত।চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনের প্রথম বর্ষপূতি উপলক্ষে জনসভা।লক্ষ্মীপুরে নিসচা ‘র প্রতিষ্ঠাবার্ষীকী পালিত ও উপহার বিতরণ।মহেশপুর শ্যামকুড়ে আন্তঃ সীমান্ত মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত।

ঘাতকের হাতে হামলার স্বীকার ভাওয়াল কলেজের ছাত্রী,কবি ও সংগঠক মাহীনূর মাহি।

ঘাতকের হাতে হামলার স্বীকার ভাওয়াল কলেজের ছাত্রী,কবি ও সংগঠক মাহীনূর মাহি।

আব্দুর রহিম হাওলাদার(রাজু) ঢাকাঃ-

গাজীপুর ভাওয়াল কলেজের সামনে ঘাতকের হাতে হামলার স্বীকার ভাওয়াল কলেজের ছাত্রী,কবি ও সংগঠক মাহীনূর মাহি , এ ঘটনার সময় আনুমানিক বিকেল ৫:৩০ মিনিটের সময়।

ঘটনা সূত্রে জানা যায়,সেদিন কলেজে ১৫-১৬ ব্যচের বিদায় অনুষ্ঠান শেষে মাহী ও তার বান্দবীরা কয়েকজন মিলে বাড়ি যাবার উদ্দেশ্যে রউনা হলে, পূর্ব পরিকল্পিত একটি কালো গ্লাসের প্রাইভেটকার যার রেজিঃ নং – গাজীপুর ১৯-৩৪৪০ রোড অবরোধ করে এবং তার সাথে থাকা দুটি মেয়েকে ধাক্কা মেরে মাহীকে পেছন থেকে মুখ চেপে ধরে গাড়িতে তুলার চেস্টা করে।

প্রাই কয়েক মিনিট দস্তাদস্তি করার পরে গাড়িতে উঠাতে না পেরে মানুষের সমাগম লক্ষ করে দূর্বিত্তরা চলন্ত গাড়ি থেকে ধাক্কা মেরে ফেলে চলে যায় ।

এতে ঘটনাস্থলে রক্তাত আহত অবস্থায় মাহি কে তার সাথে থাকা বান্দবী ও পথচারীরা গাজীপুর সদর হসপিটালে ভর্তী করেন।

আজ মঙ্গলবার দুপুরে অপহরণ চেষ্টার ঘটনায় অভিযুক্ত ব্যক্তিদের আটক ও উপযুক্ত শাস্তি প্রদানের দাবি জানিয়েছে ভুক্তভোগী ওই ছাত্রীর বিভাগের সহপাঠী ও বিভিন্ন সামাজিক সংগঠনের কর্মীরা।

পারিবারিক পূর্বশত্রুতা কে কেন্দ্র করে গাজীপুর ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ এলাকা থেকে গত শনিবার এই ছাত্রীকে অপহরণ করার চেষ্টা করে।

এ ঘটনায় অভিযুক্ত কয়েকজনের নামে মামলা করার প্রস্তুতি নিচ্ছে ভুক্তভোগীর পরিবার।

প্রসঙ্গত, অপহরণ চেষ্টার শিকার মাহীনূর মাহি ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ এর বিএসেফ এর বিদায়ী শিক্ষার্থী , ১ সেপ্টেম্বর কলেজ এর বিদায়ী অনুষ্ঠান শেষে তারা কলেজ থেকে বাসায় ফিরার পথে কলেজের সামনেই হামলার স্বীকার হন মাহীনূর মাহি।মাহীনুর মাহি ভিবিন্ন সামাজিক সংগঠনের সাথে দীর্ঘদিন যাবত কাজ করে আসছে ।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১