December 1, 2022, 7:14 am

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

গৌরীপুরে শেখ রাসেল দিবস-২২ উপলক্ষ্যে প্রতিযোগীতায় সেরা যারা।

মো. হুমায়ুন কবির,গৌরীপুর।

ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে মঙ্গলবার (১৮ অক্টোবর) ‘শেখ রাসেল নির্মলতার প্রতীক, দুরন্ত, প্রাণবন্ত, নির্ভীক’- এ প্রতিপাদ্য নিয়ে জাতীয় দিবস হিসেবে শেখ রাসেল দিবস উদযাপনে প্রাথমিক,মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের ছাত্র ছাত্রীদের নিয়ে অনুষ্ঠিত
কুইজ, চিত্রাংকন প্রতিযোগিতা, রচনা প্রতিযোগীতা, উপস্থিত বক্তব্য, প্রেজেন্টেশন তৈরি প্রতিযোগীতার পুরষ্কার বিতরণী সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (১৮ অক্টোবর) সকালে দিবস উপলক্ষ্যে আয়োজিত র্যাষলি ,পুষ্প স্তবক অর্পণ,আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে এ পুরষ্কার পাবল্লিক হলে পুরষ্কার বিতরণ করেন প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।

প্রাথমিক পর্যায়ের চিত্রাংকন প্রতিযোগীতায় প্রথম হয় সতিষা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সূচনা দাস,দ্বিতীয় হয় গোবিন্দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ওয়াসিফ ইনান, তৃতীয় হয় পৌর মডেল সরকারী প্রাথিমক বিদ্যালয়ের অদ্বিতীয়া দেবনাথ, উপস্থিত বক্তৃতায় প্রথম হয় শেখ লেবু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মারিয়াম আমিন রুহি, দ্বিতীয় হয় একই স্কুলের তৌহিদা চৌধুরী, তৃতীয় স্থান অধিকার করে পৌর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নাজিরুল আমিন। মাধ্যমিক পর্যায়ের প্রেজেন্টেশন তৈরি করায় আর কে সরকারী উচ্চ বিদ্যালয়ের মুনতাসির রহমান নেজাদ, মুতাসিম ভমাহির রাফিদ, মোঃ সিহাব উদ্দিন সরকার যথাক্রমে প্রথম ,দ্বিতীয় ও তৃতীয় হয়। আবার কুইজ প্রতিযোগিতায় পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের নুসরাত জাহান করূনা, মারিয়া সুলতানা ঐশি, ইফিরাত জাহান জেরিন যথাক্রমে প্রথম ,দ্বিতীয় ও তৃতীয় হয়। শ্রেষ্ঠ শেখ রাসেল ডিজিটাল ল্যাব হিসেবে প্রথম হয় ড. এম আর করিম উচ্চ বিদ্যালয়ের ল্যাব, দ্বিতীয় স্থান অধিকার করে বালিজুরী উচ্চ বিদ্যালয়ের ল্যাব, পুমবাইল ফজলুল উলুম ফাজিল মাদ্রাসা ল্যাব তৃতীয় হয়।
এছাড়াও এ দিবস উপলক্ষ্যে উপজেলা শিশু একাডেমী আয়োজিত বিভিন্ন ইভেন্টের প্রতিযোগিতায় বিজয়ীদেরও পুরষ্কৃত করা হয়।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১