November 30, 2022, 8:42 pm

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

গায়ে আগুন দিয়ে প্রাণ দিলেন কুমিল্লার গৃহবধূ রওশনারা!

গায়ে আগুন দিয়ে প্রাণ দিলেন কুমিল্লার গৃহবধূ রওশনারা!

কুমিল্লায় ছেলে-মেয়েকে ঘরে বন্দী করে শরীরে কেরোসিন ঢেলে আগুন দিয়ে এক মা আত্মহত্যা করেছেন। শুক্রবার বিকেলে জেলার উত্তর দূর্গাপুর ইউপির দূর্গাপুর গ্রামে এ ঘটনা ঘটে।
মৃত রওশনারা আরা বেগম ওই গ্রামের পশ্চিমপাড়ার ট্রাক চালক কাজী মনজিল মিয়ার স্ত্রী।

মৃতের বড় ভাই দিনমজুর মাহফুজ মিয়া ও বোন জামাই মো. রুহল আমিন জানান, আত্মহত্যার খবর পেয়ে রাতে নাজিরা বাজার ক্যান্টনমেন্ট পুলিশ ফাঁড়িতে রওশনের মরদেহ দেখতে পাই।

স্থানীয় ইউপি সদস্য মো. সাদেক জানান, অভাব-অনটন ও পারিবারিক অশান্তি থেকে রওশন আত্মহত্যা করেছেন বলে স্থানীয়রা জানিয়েছেন। আত্মহত্যার সময় তিনি সন্তানদের ঘরে আটকে রাখেন।

কুমিল্লা ক্যান্টমেন্ট পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মাহামুদুল হাছান রুবেল জানান, শনিবার দুপুরে ময়নাতদন্ত শেষে গৃহবধূর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১