November 30, 2022, 9:41 pm

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

“খালিশা চাপানী ইউপি’র বাজেট ঘোষণা ও ইফতার মাহফিল

“খালিশা চাপানী ইউপি’র বাজেট ঘোষণা ও ইফতার মাহফিল
—————————————————–
মোঃ মনজুরুল হাসান, ডিমলা উপজেলা সংবাদদাতা ঃ– বাজেট সভায় অংশগ্রহণ করবো, নিজের চাহিদা নিজে বলবো ‘ এ শ্লোগানকে সামনে রেখে নীলফামারী জেলাধীন ডিমলা উপজেলার খালিশা চাপানী ইউনিয়ন পরিষদের ২০১৯-২০ অর্থ বছরের জন্য উন্মুক্ত বাজেট ঘোষণা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৭ মে সোমবার বিকালের দিকে ইউনিয়ন ছাত্রলীগ এর সভাপতি রাকিবুল ইসলাম রাকিবের সঞ্চালনায় ইউপি পরিষদ চত্ত্বরে বাজেট ঘোষণা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-১ (ডিমলা ডোমার) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার। এ সময় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, জেলা পরিষদ সদস্য ও ঠিকাদার আলহাজ্ব সেলিম সরকার লেবু, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সোহরাব হোসেন, সাধারণ সম্পাদক তামজিদুল ইসলাম, ডালিয়া দ্বি- মুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসলেম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা হামিদ উদ্দিন, ইউপি সদস্য রমজান আলী প্রমুখ।
এ উন্মুক্ত বাজেটে আয় ধরা হয়েছে ৪ কোটি, ৪ লক্ষ, ৩৬ হাজার ৩০০টাকা। ব্যয় ধরা হয়েছে ৪ কোটি ৪ লক্ষ,৩৬ হাজার ২০০ শত টাকা। মোট বাজেট ঘোষণাপত্র পরে শোনান অত্র ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান। উদ্বৃত্ত সমপরিমাণ টাকা দেখানো হয়েছে বাজেট ঘোষণা পত্রে। এতে সকল ইউপি সদস্য, গ্রাম পুলিশ, এলাকাবাসী ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন ।
বাজেট খাত উপস্থাপনা শেষে সংক্ষিপ্ত আলোচনা ও ইফতারি আয়োজন করা হয়েছে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১