November 30, 2022, 8:02 pm

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

কোম্পানীগঞ্জে কিশোরীকে ধর্ষণ, গ্রেফতার ১

নোয়াখালীর কোম্পানীগঞ্জে বিয়ের প্রলোভনে (১৬) বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত মো. নুর উদ্দিন হৃদয় (১৮) কে স্থানীয় এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করে।

সোমবার (২২ এপ্রিল) ভিকটিমের বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৩ এর ৯ (১) ধারায় কোম্পানীগঞ্জ থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযুক্তকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে নোয়াখালী জেল হাজতে প্রেরণ করে।

গ্রেফতারকৃত হৃদয় উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাত ওয়ালা টেন্ডল বাড়ির জয়নাল আবেদীন’র ছেলে।

মামলার বিবরণে জানা যায়, রোববার (২১ এপ্রিল) রাত ৮টায় ভিকটিম ও অভিযুক্ত ছেলেকে আপত্তিকর অবস্থায় স্থানীয় এলাকাবাসী সিরাজপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বিরাহীমপুর গ্রাম থেকে আটক করে। এরপর ভিকটিম জানায় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক আছে।

ভিকটিমকে বিবাহের কথা বলে তার সাথে বাহিরে দেখা করার কথা বলে অভিযুক্ত। নাবালিকা মেয়ে সরল মনে বাড়ির বাহিরে আসলে অভিযুক্ত ছেলে ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে তাকে জোর-পূর্বক ধর্ষণ করে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১