November 30, 2022, 9:31 pm

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

কুমিল্লা নগরীর ৩টি হসপিটালকে বিভিন্ন অভিযোগে ১লক্ষ টাকা জরিমানা ২ জনকে ৬মাসের জেল

কুমিল্লা নগরীর ৩টি হসপিটালকে বিভিন্ন অভিযোগে ১লক্ষ টাকা জরিমানা ২ জনকে ৬মাসের জেল

কুমিল্লা জেলার সুযোগ্য জেলাপ্রশাসক মোঃ আবুল ফজল মীর এর নির্দেশনায় জেলা প্রশাসকের কার্যালয়ের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট বেগম রুবাইয়া খানম এর নেতৃত্বে কুমিল্লা শহরের হসপিটালসমূহে মোবাইল কোর্ট পরিচালনা করে ৩ টি হসপিটালকে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

০১. মেট্রোপলিটন মডেল হসপিটালকে ব্লাড গ্রুপের রিপোর্ট ভুল প্রদান, হসপিটালের পরিবেশ নোংরা ও মূল্য তালিকা আংশিক থাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫২ ও ৫৩ ধারায় ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা জরিমানা এবং প্যাথলজিস্টকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়।

০২. কুমিল্লা এপোলো হসপিটালে ভুয়া ডাক্তার বসানো এবং সরকারি কাজে বাধা প্রদান করায় মালিককে দন্ডবিধি ১৮৬০ এর ১৮৭ ও ১৮৮ এবং ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫৩ ধারায় ০৬ (ছয়) মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

০৩. কুমিল্লা ট্রমা সেন্টারে মূল্য তালিকা না থাকায়, প্যাথলজির পরিবেশ নোংরা এবং জেনারেটরের কারণে শব্দ দূষণের কারণে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৩৯ ও ৫৩ ধারায় ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা জরিমানা করেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১