November 30, 2022, 7:58 pm

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪!

মোঃইকবাল হোসাইন

কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের লালমাই উপজেলাধীন কেশনপাড় নামক এলাকায় দোয়েল সুপার ও ট্রাকের সংঘর্ষে চার জন নিহত হয়েছে। এ ঘটনায় অন্তত আর ১২ যাত্রী আহত হয়েছে। নিহতের সকলেই দোয়েল সুপার বাসের যাত্রী ছিল।

জানা যায়, বৃহস্পতিবার রাত ৮টার দিকে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের লালমাই উপজেলাধীন বাগমারা ইউনিয়নের কেশনপাড় এলাকায় একটি ট্রাককে কুমিল্লা থেকে ছেড়ে আসা দোয়েল সুপার নামক যাত্রীবাহি বাস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে ৪ জন মারা যায়।

দূর্ঘটনার খবর পেয়ে লালমাই হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের একাধিক টিম ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে এবং গুরুতর আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।

নিহতরা হলেন লালমাই উপজেলার হাসিনা আক্তার (৩৫) একই উপজেলার নুরজাহান বেগম (৪৭), বরুড়া উপজেলার আবুল বাশার (৩৭) ও আলী হোসেন (৬৭)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লাকসাম ক্রসিং হাইওয়ে ফাড়ির ইনচার্জ মোস্তফা কামাল জানান, কুমিল্লা শহর থেকে থেকে দোয়েল সুপার নামে একটি বাস বরুড়া উপজেলার ভাতেশ্বর এলাকায় যাচ্ছিল। এ সময় দ্রুত গতির বাসিটি একটি ট্রাকের পেছনেএসে ধাক্কা দিলে ঘটনাস্থলে চার যাত্রী নিহত হন। নিহতদের দুজন পুরুষ ও দুজন নারী। পুলিশ দুর্ঘটনা কবলিত বাস উদ্ধারে কাজ করছে। নিহত ও আহতদের পরিচয় এখনও জানা যায়নি।দুর্ঘটনার কারণে সড়কে যানজট সৃষ্টি হয়েছে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১