December 1, 2022, 6:39 am

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

কুমিল্লায় ১ সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু : স্বামী আটক

কুমিল্লায় ১ সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু : স্বামী আটক

মোঃ হুমায়ুন কবির মানিক।
কুমিল্লায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত গৃহবধূর নাম হাফছা আক্তার জেরিন। সে তার স্বামী শশুড়-শাশুড়ী সহ কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ সংলগ্ন রানীর দীঘির পূর্বপাড়ে ভাড়া থাকতো। মঙ্গলবার সকাল ৮টায় পুলিশ নিহতের মরদেহ রানীর দীঘির পূর্বপাড় থেকে উদ্ধার করে। এ ঘটনায় নিহতের স্বামী গোলাম ফারুককে আটক করেছে কোতওয়ালী থানা পুলিশ।
আটককৃত গোলাম ফারুক কসবা উপজেলার চারগাছ এনআই ভূঁইয়া ডিগ্রী কলেজের শিক্ষক এবং চৌদ্দগ্রাম উপজেলার কনকাপৈত ইউনিয়নের পান্নারা মুন্সী বাড়ীর গোলাম মোস্তফার পুত্র। নিহতের পরিবারের দাবী ফারুক ও তার মা মিলে হত্যা কররেছে জেরিনকে।
নিহত জেরিনের মা কাউছারা বেগম জানান, বিয়ের পর থেকে গোলাম ফারুক আমার মেয়েকে অনেক নির্যাতন করতো। সে এবং তার মা আমার মেয়েকে শারীরিক ও মানুষিকভাবে অনেক নির্যাতন করেছে। তারা আমার মেয়েকে মেরে ফেলেছে। আমি এর বিচার চাই।
এ বিষয়ে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনোয়ারুল হক জানান, সকালে ছেলের পরিবারের পক্ষ থেকে আমাকে ফোন করেছে। আমি একটি মিটিংয়ে ছিলাম। আমার এক পুলিশ অফিসারকে ঘটনাস্থলে পাঠিয়েছি। সে জানিয়েছে নিহত প্রাথমিক ভাবে হাফছা আক্তার জেরিন আত্মহত্যা করেছে বলে মনে হয়েছে। তবে উদ্ধারের পরও সে জীবিত ছিল। হাসপাতালে নেওয়ার পরই মারা যায়। আমরা নিহতের স্বামী গোলাম ফারুককে আটক করে থানায় নিয়ে এসেছি।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১