December 8, 2022, 11:45 pm

#
ব্রেকিং নিউজঃ
পূবাইল থানা আওয়ামী লীগের শান্তি মিছিল অনুষ্ঠিত।রেলওয়ের নতুন মহাপরিচালক কামরুল আহসান।আনন্দ টেলিভিশনের প্রতিনিধির উপর হামলা ও রশি দিয়ে বেঁধে রাখার হুমকি।১২ঘন্টার ব্যবধানে তিতাসে আবারো খুন//গলা ও হাতের রগ কেটে হত্যা করে বৃদ্ধাকে।কুমিল্লার বিদায়ী ডিসির সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়।চৌদ্দগ্রামে উপজেলা জামায়াতের আমিরসহ গ্রেপ্তার ২০ব্রাহ্মণপাড়া সীমান্তে মাদকের ডেরায় টাস্কফোর্সের সাড়াশি অভিযান! গাঁজা ফেন্সিডিল বিয়ার উদ্ধার, আটক ১, পলাতক ১)চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা।ঝিনাইদহ মহেশপুরে ৬ হাজার কৃষককে দেওয়া হলো সরকারের বিনা মুল্যের সার ও বীজ।ঝিনাইদহ মহেশপুরে ককটেল ও পেট্রোল বোমা উদ্ধার।

কুমিল্লায় ১৭ বছরের কিশোরের সাথে ২৭ বছরের যুবতীর বিয়ে

কুমিল্লায় ১৭ বছরের কিশোরের সাথে ২৭ বছরের যুবতীর বিয়ে

নিজস্ব প্রতিবেদক,কুমিল্লা:

কুমিল্লার লালমাই উপজেলার ভোলইন উত্তর ইউপির বড়তুলা গ্রামে এক ১৭ বছরের কিশোরের সাথে একই গ্রামের প্রবাসী ২৭ বছরের যুবতীর বিয়ে হয়েছে। এ ঘটনায় এলাকাজুড়ে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। জানা যায়, বড়তুলা গ্রামের মো: মুক্তার হোসেনের ছেলে শাহপরান (১৭) একই বাড়ীর মো: আবুল হোসেনের মেয়ে প্রবাসী বিউটি বেগমের বিয়ের খবর এলাকাজুড়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। এ বিষয়ে মুক্তার হোসেন অভিযোগ করে বলেন, তার ছেলে শাহপরানের বয়স ১৭ বছর বিউটির বয়স ২৭ বছর। শাহপরান অভিযোগ করে বলেন, বিউটির দুলা ভাই খলিলসহ স্থানীয় কিছু লোকজন ২৬ জুন তাকে রাস্তা থেকে ধরে নিয়ে জোর পূর্বক ৪ লাখ টাকা কাবিন রেজিস্ট্রি করে বিয়ে দেন। এ ব্যাপারে মুক্তার হোসেন আরও বলেন, ছেলের বয়স যেহেতু কম এইটা বাল্য বিয়ের আওতাভুক্ত হয়। প্রয়োজনে আইনের আশ্রয় নিবো।

অভিযুক্ত বিউটির বাবা আবুল হোসেন বলেন, ছেলে মেয়ে পালিয়ে গিয়ে ৪ লাখ টাকা কাবিনে বিয়ে করে। ভোলইন ইউপির কাজী আবুল কালাম বলেন, বিয়ের সময় সকল কাগজপত্র জমা দেয়ার কারনে বিয়ের কাজ সম্পূর্ণ করেছি। কিছু দিন পর সফিক নামে এক লোক এসে তার জন্মনিবন্ধন দেখায় ওই খানে শাহপরানের অপ্রাপ্ত বয়সের প্রমাণ দেখান। মেয়ের পরিবারকে বলেছি যদি কাগজপত্র গরমিল থাকে তাহলে তারা কাবিননামা পাবেনা।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১