December 1, 2022, 6:42 am

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

কুমিল্লায় ১হাজার পিস ইয়াবাসহ র‌্যাবের হাতে আটক মাদক ব্যবসায়ী

কুমিল্লায় ১হাজার পিস ইয়াবাসহ র‌্যাবের হাতে আটক মাদক ব্যবসায়ী

গোপন তথ্যের ভিত্তিতে র‍্যাব-১১ এর একটি আভিযানিক দল অদ্য ২৬ জুলাই দুপুর সারে ১২ টায় কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন চৌয়ারা দক্ষিণ বাজারে একটি বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে মোঃ সাদ্দাম (২২), পিতা- আব্দুল সাত্তার, সাং- নোয়াপাড়া, থানা- কোতয়ালি, জেলা- কুমিল্লাকে আটক করা হয়। এ সময় তার হেফাজত হতে ১,০০০ (এক হাজার) পিস ইয়াবা ট্যাবলেট এবং ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‌্যাব ১১ সিপিসি এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার প্রণব কুমার জানান , গ্রেফতারকৃত ইয়াবা কারবারী কে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, সে কুমিল্লা জেলার কোতয়ালি থানার বাসিন্দা। সে দীর্ঘদিন ধরে কুমিল্লা জেলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। এসকল কর্মকান্ডের সাথে জড়িত থাকার কারণে দীর্ঘদিন যাবৎ র‍্যাব-১১ এর একটি বিশেষ দল তার উপর গোয়েন্দা নজরদারী চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানায় আইনানুগ কার্যক্রম গ্রহণ করা হয়েছে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১