July 4, 2022, 9:41 pm

#
ব্রেকিং নিউজঃ
ভালো থাকা By নিপা সিকদার!আওয়ামী লীগের প্রতিষ্টা বার্ষিকী ও পদ্মা সেতুর উদ্বোধনীতে – সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগ।সৌদি আরবের রিয়াদে আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন।বকশীগঞ্জে তিন বছরেও গ্রেফতার হয়নি ধর্ষক মিনার, স্কুল ছাত্রীর পড়া লেখা বন্ধ।পেকুয়ায় মৎস্য অফিসের অভিযানে চিংড়ি রেণু, বেহুন্দি জাল জব্দ ও জরিমানা আদায়।কুমিল্লা জেলার শ্রেষ্ঠ সার্কেল মুহিতুল।“কুমিল্লা-৩৫০০” এর সিলেট ও সুনামগঞ্জে ত্রান-সাহায্য প্রদান।আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী ও পদ্মা সেতুর শুভ উদ্বোধন উপলক্ষে সংবাদ সম্মেলন।বকশীগঞ্জের সাধুরপাড়ায় বন্যার্ত এলাকায় ত্রাণের চাল বিতরণ।যুক্তরাষ্ট্রে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ৬ জনের মৃত্যু।

কুমিল্লায় সংবাদিক ইমরুলের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক অপপ্রচার ও হুমকী ধমকীর প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন।

কুমিল্লা প্রতিনিধি: 

কুমিল্লায় মাছরাঙা টেলিভিশন, ট্রিবিউন নিউজ বিডি’র সংবাদিক জাহাঙ্গীর আলম ইমরুলের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক অপপ্রচার ও হুমকী ধমকীর প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালন করেছে কুমিল্লায় কর্মরত সাংবাদিকরা।

কুমিল্লায় কর্মরত সাংবাদিকদের ব্যনারে সেমাবার বিকেলে জেলা প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালিত হয়। প্রবীন সাংবাদিক ওমর ফারুকী তাপসের সঞ্চালনায় এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচিতে বক্তব্য রাখেন কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল হাসানাত বাবুল।

কর্মসূচীর শুরুতে মূল ঘটনা তুলে ধরে বক্তব্য রাখেন ষড়যন্ত্রমূলক অপপ্রচার ও হুমকী ধমকীর শিকার মাছরাঙা টেলিভিশনের জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম ইমরুল।

বক্তব্য রাখেন, টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন অব কুমিল্লার সভাপতি ও একুশে টিভির প্রতিনিধি হুমায়ুন কবীর রনি, টেলিভিশন জার্নালিস্ট ফোরামের সভাপতি, প্রেসক্লাবের সাবেক সেক্রেটারী ও একাত্তর টিভির স্টাফ রিপোর্টার কাজী এনামুল হক ফারুক, আরটিভি ও যুগান্তর প্রতিনিধি আবুল খায়ের, দৈনিক আজকের কুমিল্লার সম্পাদক, ইউথ জার্নালিস্ট এসোসিয়েশন এর উপদেষ্টা ইমতিয়াজ আহমেদ জিতু।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এর কুমিল্লা প্রতিনিধি অশোক বরুয়া, সময় টিভির প্রতিনিধি বাহার রায়হান, টিভি চ্যানেল এখন এর স্টাফ রিপোর্টার খালেদ সাইফুল্লাহ, যমুনা টিভির প্রতিনিধি রফিকুল ইসলাম চৌধূরী খোকন, দেশ রূপান্তর পত্রিকার জেলা প্রতিনিধি দেলোয়ার হোসেন জাকির, এশিয়ান টিভি ও আজকের পত্রিকার দেলোয়ার হোসেন আকাইদ, ইন্ডিপেন্ডেন্ট টিভির প্রতিনিধি তানভীর খন্দকার দিপু, কুমিল্লা সাংস্কৃতিক জোটের সাবেক সাধারন সম্পাদক ও যায়যায়দিন পত্রিকার মাসুদুল ইসলাম মজুমদার, নিউজ বাংলার মাহফুজ নান্টু, আজকের পত্রিকার জহিরুল হক বাবু, পথিকৃৎ কুমিল্লার সুমন কবির, আজকের কুমিল্লার ইসতিয়াক আহমেদ, জাগো কুমিল্লা ও ঢাকা পোস্টের অমিত মজুমদার, দূর্নীতির সন্ধ্যানের ম্যাক রানা, আমাদের কুমিল্লার রুবেল মজুমদার, ভোরের কলামের হাবিবুর রহমান মুন্না, কুমিল্লা নিউজের মো. সাফিসহ আরো অনেকে।

বক্তারা মাছরাঙা টেলিভিশন, ট্রিবিউন নিউজ বিডি’র সংবাদিক জাহাঙ্গীর আলম ইমরুলের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক অপপ্রচার ও হুমকী ধমকীর তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং জড়িতদের চিহ্নত করে আইনের আওতায় আনার দাবি জানান। সেইসাথ পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করেন।

ষড়যন্ত্রের শিকার মাছরাঙা টেলিভিশনের সংবাদিক জাহাঙ্গীর আলম ইমরুল বলেন, আমার গ্রামের বাড়ী মুরাদনগরের রাজাবাড়ি গ্রামের মসজিদে গত ১ মে রাতে সংগঠিত সামান্য একটি ঘটনা ঘটে; যা পুলিশ ও ইউপি চেয়ারম্যান এর উপস্থিতিতে তাৎক্ষনিক ভাবেই মিটে যায়। ঘটনার প্রায় দুই সপ্তাহ পরে একটি মহল তা ভিন্ন খাতে প্রবাহিত করার পায়তারা করছে। সেই সাথে তারা নানা ভাবে হুমকী ও ভয়ভীতি প্রদর্শনসহ নানা ভাবে কুৎসা রটনা ও অপপ্রচার চালিয়ে যাচ্ছে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১