October 23, 2021, 8:53 pm

#
ব্রেকিং নিউজঃ
লাকসামে শেখ রাসেল দিবস উপলক্ষে রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) এর উদ্যোগে মিলাদ, দোয়া মাহফিল ও  খাবার বিতরণ অনুষ্ঠিত।আধুনিকতার আরেক নাম মমতাময়ী হাসপাতাল।বন্য ও প্রাণী রক্ষার দাবিতে মানববন্ধনসাভারে গণস্বাস্থ্য কেন্দ্রে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালনঅ্যাডভোকেট আবু বক্কর সিদ্দিকের মৃত্যুতে জাতীয় মানবাধিকার সমিতির শোকদেবীদ্বারে উপজেলা প্রেসক্লাবে সাংবাদিক আতিকুর রহমান বাশার’র ৫৯ তম জন্ম বার্ষিকী পালননিয়ামতপুরে নবাগত ইউএনওর যোগদান ।।কুমিল্লায় শচীন দেব বর্মণের ১১৫তম জন্মদিন পালিতনাকইল আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককে বিদায় সংবর্ধনা প্রদানপেকুয়ায় থানা প্রশাসনের সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে

কুমিল্লায় র‌্যাবের অভিযানে বিদেশী পিস্তল ও দেশীয় অস্ত্রসহ অস্ত্রধারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

কুমিল্লা প্রতিনিধি:– গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর আভিযানিক দল ২৭ সেপ্টেম্বর ২০২১ ইং গভীর রাতে কুমিল্লা জেলার কোতয়ালি থানাধীন চান্দপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানকালে ০১টি বিদেশী পিস্তল, ০২টি ম্যাগাজিনও ০২ রাউন্ড গুলিসহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ ৩৩ বোতল বিয়ার, ৪৬ বোতল বিদেশী মদ, ৮৭ বোতল স্কাফ সিরাপ এবং ৩০ বোতল ফেন্সিডিলসহ একজন অস্ত্রধারী মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করে। গ্রেফতারকৃত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী কুমিল্লা জেলার কোতয়ালি থানার ডুমুরিয়া চান্দপুর গ্রামের হাসান আলীর ছেলে খোরশেদ আলম সুমন (৩৯)। প্রাথমিক অনুসন্ধান ও গেস্খফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায়- বিগত দুই-তিন বছর পূর্বে তার প্রতিবেশীদের সাথে জমি-জমা সংক্রান্ত বিষয় নিয়ে তাহার সাথে মারামারি সংক্রান্ত ঘটনা ঘটে, যা স্থানীয়ভাবে মিমাংসা করা হয়। উক্ত ঘটনার পর থেকেই গ্রেফতারকৃত আসামী খোরশেদ আলম সুমন (৩৯) অনুধাবন করে যে, এলাকায় আধিপত্য ও প্রভাব বিস্তার করার জন্য তার একটি সন্ত্রাসী গ্রæপ থাকা প্রয়োজন। সেই চিন্তাধারা থেকেই সে অস্ত্র-গোলাবারুদ সংগ্রহ করা শুরু করে এবং বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র মজুদ করে। উক্ত অস্ত্র-গোলাবারুদ দিয়ে সে এলাকায় বিভিন্ন ধরনের সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে আসছিল। এলাকায় প্রভাব বিস্তার করার জন্য সে স্থানীয় যুবকদেরকে সন্ত্রাসী কাজে সম্পৃক্ত করতে থাকে যা ধীরে ধীরে সামাজিক অবক্ষয়ের দিকে ধাবিত হয়। উক্ত সন্ত্রাসী গ্রæপের সদস্যদের অর্থের যোগান এবং সদস্যদের চাহিদা পূরণ করার জন্যই সে মাদক ব্যবসা পরিচালনা করে বলে জানান।
উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী থানায় অস্ত্র ও মাদক আইনে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। অস্ত্রধারী সন্ত্রাসীদের গ্রেফতার ও মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলে সাংবাদিকদের র‌্যাব-১১ সিপিসি-২ এর উপ পরিচালক সাকিব হোসেন জানান।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১